নুপুর শর্মার ছবি পোস্ট করায় ব্যবসায়ীকে খুনের হুমকি, গ্রেফতার তিন 

0
19
Nupur Sharma

সুরাট : ইনস্টাগ্রামে সাসপেন্ডেড বিজেপি নেত্রী নুপুর শর্মার ছবি পোস্ট করার জন্য একজন ব্যবসায়ীকে হুমকি দেওয়ার অভিযোগে শুক্রবার গুজরাটের সুরাট শহরে তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন : অসংসদীয় বিতর্কে বলতে গিয়ে বেকারত্ব নিয়ে কেন্দ্রকে খোঁচা রাহুলের 

- Advertisement -

অভিযোগকারী, যিনি একটি বিনোদন পার্ক চালান, পার্কের ইনস্টাগ্রাম পেজে নুপুর শর্মার ছবি আপলোড করার পরে সাতজনের কাছ থেকে মৃত্যুর হুমকি পেয়েছিলেন বলে অভিযোগ রয়েছে, একজন পুলিশ কর্তা জানিয়েছেন। অন্য চার অভিযুক্তের খোঁজ চলছে, উমরা থানার আধিকারিক জে আর চৌধুরী বলেছেন যেখানে মামলাটি নথিভুক্ত করা হয়েছিল। গ্রেফতারকৃতরা হলেন মহম্মদ আয়ান আতশবাজিওয়ালা, রশিদ ভুরা এবং আলিয়া মহম্মদ নামে এক মহিলা, সকলেই সুরাটের বাসিন্দা।

আরও পড়ুন : ইয়াসিন মালিককে তার অপহরণকারী হিসাবে শনাক্ত করলেন মেহবুবার বোন রুবাইয়া 

তিন জনের বিরুদ্ধেই ভারতীয় দণ্ডবিধির ধারা ৫০৪ (শান্তি ভঙ্গের উদ্দেশে অপমান) এবং ৫০৬,৫০৭ (অপরাধমূলক ভয় দেখান) এর অধীনে অভিযুক্ত করা হয়েছিল। বিজেপির তৎকালীন মুখপাত্র নুপুর শর্মা গত মাসে একটি টিভি বিতর্কের সময় নবী মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ব্যাপক বিতর্কের জন্ম দেন। অভিযোগকারীর দাবি, নুপুর শর্মার ছবি বিনোদন পার্কের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেছিল যারা এর সোশ্যাল মিডিয়া মার্কেটিং পরিচালনা করে। তিনি অবিলম্বে ছবিটি মুছে ফেলেন এবং ক্ষমা চেয়েছিলেন, কিন্তু গ্রেফতারকৃত ত্রয়ী এবং আরও কয়েকজন তাকে ইনস্টাগ্রামে মৃত্যুর হুমকি দেন