ভারতে এসে নূপুর শর্মাকে হত্যার পরিকল্পনা, পাক অনুপ্রবেশকারীদের গ্রেফতার করল BSF

0
27
Nupur Sharma

নয়াদিল্লি: নবীকে নিয়ে নূপুর শর্মার (Nupur Sharma) মন্তব্যের রেশ কিছুতেই কমছে না। জোট সময় যাচ্ছে ততই বেশী করে চাপ বাড়ছে বিজেপির বরখাস্ত হওয়া মুখপাত্র নূপুর শর্মার। বিএসএফ মঙ্গলবার এক পাকিস্তানি অনুপ্রবেশকারীদের আটক করেছে যারা নবী মোহাম্মদ সম্পর্কে মন্তব্যের জন্য বিজেপি নেত্রী নূপুর শর্মাকে হত্যা করার পরিকল্পনা করছিল।

রাজস্থানের আজমিরে যাওয়ার পথে বিএসএফ সেনারা তাদের আটকে দেয়। বিএসএফ-এর তথ্য অনুযায়ী জানা গিয়েছে অনুপ্রবেশকারীদের লক্ষ্য ছিল নূপুর শর্মাকে ধরা এবং তাকে মৃত্যু নিশ্চিত করা। পাক অনুপ্রবেশকারীদের কাছ থেকে সুরক্ষা বাহিনী লম্বা ছুরি ও ধর্ম গ্রন্থ বাজেয়াপ্ত করা হয়েছে। অন্যদিকে পাটনায় প্রধানমন্ত্রীর উপর হামলাকারীদের আটক করার পরেও উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। পাটনা সন্ত্রাসী মডিউল মামলার চলমান তদন্তে জানা গিয়েছে সন্ত্রাসবাদীদের নিশানায় রয়েছেন বিজেপি নেত্রী। এমনকি পাটনা সন্ত্রাসী মডিউল মামলায় গ্রেফতার আতহার পারভেজের মোবাইল ফোনে নূপুর শর্মার দিল্লির বাড়ির ঠিকানা পাওয়া গিয়েছে বলেই পাটনা পুলিশের একজন শীর্ষ কর্মকর্তা নিশ্চিত করেছেন।”

- Advertisement -

আরও পড়ুন- উপ-রাষ্ট্রপতি নির্বাচনে ধনখড়ের বিরুদ্ধে লড়তে মনোনয়ন জমা দিলেন মার্গারেট আলভা

উল্লেখ্য, নবীকে কি করা মন্তব্যের পর নূপুর শর্মাকে (Nupur Sharma) সমর্থনের জন্য ভারতে খুন হয়েছেন একধিকজন। রাজস্থানের দর্জি খুনের ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। এমনকি একাধিক সন্ত্রাসবাদী সংগঠন হজরত মহমম্মদকে নিয়ে করা মন্তব্যের জন্য ভারতের উপর সন্ত্রাসবাদী হামলা চালানোর হুঁশিয়ারিও দিয়েছে। বিতর্কিত মন্তব্যের পর সময় পেরালেও বিষয়টির জটিলতা কাটছে না।