Death Threats: কাশ্মীর ‘ISIS’- দিল গৌতম গম্ভীরকে খুনের হুমকি, নিরাপত্তায় মোড়ান হল বিজেপি সাংসদের বাড়ি

এই প্রসঙ্গে বলা ভালো কাশ্মীরী জঙ্গিদের কাছে বিজেপি নেতা খুন বা তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া নতুন কিছু নয়। কাশ্মীরে জঙ্গিদের গুলিতে গট কয়েক বছরে খুন হয়েছেন একাধিক বিজেপি নেতা।

0
28

নয়াদিল্লি: জম্মু-কাশ্মীরে নতুন করে বেড়েছে সন্ত্রাসবাদের কালো ছায়া। সন্ত্রাসবাদীদের আক্রমণে আতঙ্কিত হয়ে রয়েছে এলাকার সাধারণ মানুষ। এই সমস্ত কিছুর পিছনে রয়েছে পাকিস্তান। পাক মদতপুষ্ট সন্ত্রাসবাদীরাই উপত্যকার সাধারণ মানুষ থেকে শুরু করে সেনাদের খুন করার খেলায় মেতেছে। এবার ‘ISIS কাশ্মীর’ (ISIS Kashmir)-এর কাছ খুনের হুমকি এসেছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা পূর্ব দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীরের কাছে। যা নিয়ে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে।

পূর্ব দিল্লির সাংসদ গৌতম গম্ভীর দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করে জানিয়েছেন যে, তিনি ‘আইএসআইএস কাশ্মীর’- এর কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছেন। গৌতম গম্ভীরের অভিযোগের পরেই ঘটনার তদন্ত করছে দিল্লি পুলিশ। গম্ভীর জানিয়েছেন ইমেলের মাধ্যমে তাকে হুমকি দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে
বুধবার, কেন্দ্রীয় ডিসিপি শ্বেতা চৌহান একটি বিবৃতিতে বলেছেন, “পূর্ব দিল্লি নির্বাচনী এলাকার বিজেপি সাংসদ এবং প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর দিল্লি পুলিশের কাছে পৌঁছেছেন। অভিযোগ করেছেন যে তিনি ‘আইএসআইএস কাশ্মীর’ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছেন। তদন্ত চলছে। গম্ভীরের বাসভবনের বাইরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।”

আরও পড়ুন- Mamata As Prime Minister: ২৪-এর নির্বাচনে মমতাকে প্রধানমন্ত্রীর মুখ হিসাবে ঘোষণার দাবি ক্রমেই জোরাল হচ্ছে  

এই প্রসঙ্গে বলা ভালো কাশ্মীরী জঙ্গিদের কাছে বিজেপি নেতা খুন বা তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া নতুন কিছু নয়। কাশ্মীরে জঙ্গিদের গুলিতে গট কয়েক বছরে খুন হয়েছেন একাধিক বিজেপি নেতা। কারুকে বাড়ির সামনে আবার কাউকে রাস্তায় গুলি করে সামনে থেকে খুন করেছে জঙ্গিরা। যদিও পাল্টা জবাব দিয়েছে ভারতীয় সেনা। অভিযুক্তদের খুঁজে বের করে খতম করেছে। তবে এবার গৌতম গম্ভীরের মত একজন দেশের বিখ্যাত ক্রিকেটার তথা বিজেপি নেতার কাছে আসা প্রাণনাশের হুমকি যথেষ্ট চিন্তা বাড়িয়েছে।