অভিযোগ, কথার মাঝে অটো চালক জানতে চাইলেন কিশোরী শারীরিক সম্পর্কে ইচ্ছুক কিনা

0
70
aurangabad molestation

অওরাঙ্গাবাদ: কিশোরীকে যৌন হেনস্থার (molestation) চেষ্টা। অভিযুক্ত অটো চালকের হাত থেকে বাঁচতে চলন্ত অটো থেকে ঝাঁপ কিশোরীর। মহারাষ্ট্রের অওরাঙ্গাবাদের ঘটনা। এই ঘটনায় গুরুতর জখম হন ওই কিশোরীর।

আরও পড়ুন : ভেঙে দেওয়া হোক স্কুল সার্ভিস কমিশন, কেন এমন মন্তব্য কলকাতা হাইকোর্টের

- Advertisement -

ঘড়ির কাটা তখন ১২ টা ছুঁইছুঁই। ভর দুপুরে টিউশন সেরে বাড়ি ফিরছিলেন ১৭ বছরের এক কিশোরী (minor)। ফেরার পথে রোজের মত সেদিনও অটো ভাড়া করে সে। জানা গেছে সেদিন সে একাই অটোতে ছিল। ফাঁকা অটোয় চড়ে দিব্যি সে বাড়ি ফিরছিল । কিছুটা দূর যাওয়ার পর অটো চালক তাঁর সঙ্গে আলাপ জমানোর চেষ্টা করেন। কথার মাঝে কিশোরীর ব্যাগে কী আছে জানতে চান অটো চালক। আরও কিছুটা দূর যেতেই অটোর বেগ বাড়িয়ে দেন অটো চালক। অভিযোগ এবার সে কিশোরীকে নানা রকম অশ্লীল প্রশ্ন করতে শুরু করেন। একটা সময় অভিযুক্ত অটো চালক তাঁর কাছে জানতে চান সে শারীরিক সম্পর্কে আগ্রহী কিনা। ক্রমে অশ্লীলতার সীমা ছাড়াতে থাকেন অটো চালক। বেগতিক বুঝে নিজের সম্মান বাঁচাতে অটো থেকে আচমকা ঝাঁপ দেন কিশোরী।

 

আরও পড়ুন : দেশের সন্ত্রাসবাদ নিয়ে প্রকাশ্যে স্বীকারোক্তি পাক প্রধানমন্ত্রীর, কি বললেন Shehbaz Sharif

আরও পড়ুন : সারাক্ষণ কানে হেডফোন, শ্রবণশক্তি হারাতে চলেছেন ১০০ কোটি তরুণ তরুণী

চলন্ত অটো থেকে কিশোরীকে ঝাঁপ দিতে দেখে ছুটে যান পথচারীরা। অটোর পেছনে ছুটে যান কেউ কেউ। কিন্তু ততক্ষণে নাগালের বাইরে বেরিয়ে গেছে অটোটি। খবর দেওয়া হয় পুলিশকে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে মঙ্গলবারই অটোচালককে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ক্রান্তি চক থানায় পকসো আইনে মামলা রুজু হয়েছে। বুধবার অটোচালককে স্থানীয় আদালতে তোলা হলে কিশোরীকে যৌন হেনস্থার (molestation) চেষ্টার অভিযোগে তাঁকে দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশে দিয়েছেন বিচারক।