Viral Video: অ্যাম্বুলেন্সকে রাস্তায় থামিয়ে গেল রাজ্যের শিক্ষামন্ত্রীর কনভয়

0
25
Ambulance

চেন্নাই: রাজ্যের মন্ত্রীর গাড়ি যাচ্ছে তাই রাস্তায় থামানো হয়েছে একটি অ্যাম্বুলেন্সকে (Ambulance)। রাস্তায় যেকোনো পরিস্থিতিতে যে গাড়িকে সবার আগে ছেড়ে দেওয়া হয় সেই গাড়িকেই নাকি দাঁড় করিয়ে মন্ত্রীর গাড়ি যাওয়ার রাস্তা করে দেওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। এই ঘটনা সামনে আসার পরেই রাজনৈতিক সহ সব মহলেই উঠেছে নিন্দার ঝড়।

জানা গিয়েছে উদ্ভট ঘটনাটি ঘটেছে সোমবার তামিলনাড়ুর থাঞ্জাভুরে। একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে রাজ্যের শিক্ষামন্ত্রী আনবিল মহেশ পইয়ামোঝির কনভয়কে যাওয়ার জন্য একটি অ্যাম্বুলেন্স থামানো হয়েছিল। সংবাদ মাধ্যমসূত্রে খবর বন্যা প্রতিরোধের কাজ পর্যালোচনা করতে যাওয়া মন্ত্রীর কনভয়ে প্রায় ২০-২৫টি গাড়ি ছিল। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে পুরো কনভয়টি অতিক্রম না হওয়া পর্যন্ত অ্যাম্বুলেন্সটিকে অপেক্ষা করতে হয়েছিল। মোবাইল ফোনে তোলা ভিডিওতে আরও দেখা গিয়েছে যে মন্ত্রীর কনভয় যাওয়ার সময় অ্যাম্বুলেন্সকে যেতে না দিয়ে উল্টে কর্মরত একজন পুলিশ মন্ত্রীর গাড়ি যাওয়ার সময় স্যালুট করছে। এই ঘটনা অত্যন্ত লজ্জাজনক ও ও অমানিবক বলেই জানাচ্ছে ওয়াকিবহল মহল।

- Advertisement -

আরও পড়ুন- বিহারে সরকার বাঁচাতে মরিয়া বিজেপি, আগামীকাল বৈঠকে গেরুয়া শিবির

বিরোধী দলগুলির এই ঘটনার তীব্র সমালোচনা করেছে। এমনকি মন্ত্রীর পাশাপাশি যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছে। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময়, অল ইন্ডিয়া আন্না দ্রাবিড় মুনেত্র কাজগাম (AIADMK) জানিয়েছে যে মন্ত্রী সাধারণ মানুষের প্রয়োজনের প্রতি “অসংবেদনশীল” হয়ে পড়েছেন। কেবল বিরোধীরা নয় অ্যাম্বুলেন্স (Ambulance) থামিয়ে মন্ত্রীর কোনভয় যাওয়ার ঘটনা নিয়ে ক্ষোভ উগড়েছেন সাধারণ মানুষও।

https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor