শুক্রের পর শনিতেও মুখোমুখি হচ্ছেন মোদী-মমতা, পর পর তিন দিন সাক্ষাৎ নিয়ে জল্পনা তুঙ্গে

0
30
meet

নয়াদিল্লি: শুক্রবারেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মুখোমুখি হয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেই ফের আজ আবারও সামনাসামনি হতে চলেছেন দুই রাজনৈতিক ব্যক্তিত্ব। শুধু আজ নয় আগামীকালও এক সঙ্গে দেখা যাবে মোদী মমতাকে। দিল্লি সফরে এই ঘন ঘন সাক্ষাৎ (meet) নিয়ে রাজনৈতিক মহলে পারদ চড়ছে হু হু করে।

দিল্লি সফরে শুক্রবাররে বৈঠক পূর্বনির্ধারিত ছিল। তবে আজ শনিবারের এই সাক্ষাৎই বেশ নজর কেড়েছে। ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তিতে অনুষ্ঠান উপলক্ষে রাষ্ট্রপতি ভবনে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এই বৈঠকের চেয়ারপার্সন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই বৈঠকে থাকছেন মমতা। এমনটাই জানানো হয়েছে সরকারি সূত্রে। কেবল আজ নয় আগামীকাল রবিবারেও নীতি আয়গের বৈঠকে ফের সাক্ষাৎ হবে নরেন্দ্র মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়। এই সাক্ষাৎই এখন সর্বভারতীয় রাজনীতিতে চর্চার কেন্দ্র বিন্দুতে। তথ্য বলছে দিল্লিতে সফরকালে সাম্প্রতিক অতীতে পর পর তিন দিন মোদী-মমতার সাক্ষাৎ হয়নি। তাই এই বিষয় নিয়ে যে চর্চা হবেই তা আর বলার অপেক্ষা রাখে না। এমনটাই বলছে ওয়াকিবহল মহল।

- Advertisement -

আরও পড়ুন- আর্থিক দুর্নীতির মামলায় ইডির তলবে হাজিরা দিলেন সঞ্জয় রাউতের স্ত্রী

উল্লেখ্য, বাংলায় সাম্প্রতিক পার্থ চট্টোপাধ্যেয়ের গ্রেফতারি ও শিক্ষা দুর্নীতির আবহে মমতার দিল্লি সফর নিয়ে বিরোধীরা নানান মন্তব্য করছে। এমনকি পার্থকে ছাড়াতে দিদি-মোদীর সেটিং-এর অভিযোগও এনেছে। শুধু তাই নয় মমতার দিল্লি সফরে বিরোধীদের সঙ্গে সাক্ষাৎ (meet) বা বৈঠকও করেননি বিজেপির অন্যতম বিরোধী দল তৃণমূলের সুপ্রিমো। সেই উত্তাপের আবহেই মোদী মমতার সাক্ষাৎ ঘিরে যেখানে রাজনৈতিক মহলে তরজা শুরু হয়েছে সেখানে এই সাক্ষাৎ যে সেই আগুণে আরও ঘি ঢালল তা আর বলার অপেক্ষা রাখে না। এটাও জানা গিয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর দিল্লি সফরে কাটছাঁট করা হয়েছে। সোমবার নয় রবিবারেই নাকি কলকাতা ফিরতে পারেন মমতা।

https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor