মোদীর সঙ্গে দেখা করে অনুপম খের, প্রধানমন্ত্রীকে দিলেন তাঁর মায়ের দেওয়া বিশেষ উপহার

0
17

নয়াদিল্লি: বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। তবে শুধু দেখাই নয় প্রধানমন্ত্রীকে দিয়েছেন তাঁর মায়ের দেওয়া বিশেষ উপহারও। নমোর সঙ্গে দেখা করার ছবিও শনিবার সন্ধ্যায় তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে পোস্ট করেছেন। কয়েকদিন আগেই মুক্তিপ্রাপ্ত বিতর্কিত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। যে ছবির ভূয়সী প্রশংসা করেছেন নরেন্দ্র মোদী।

অভিনেতা প্রধানমন্ত্রীকে তাঁর মায়ের পাঠানো একটি রুদ্রাক্ষ মালা উপহার দিয়েছেন। এই সাক্ষাৎ করার পরেই অনুপম খের টুইটে লিখেছেন, “শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আপনার সাথে দেখা করে খুবই আনন্দিত হয়েছি। দেশবাসীর জন্য আপনি দিনরাত যে পরিশ্রম করছেন তা অনুপ্রেরণাদায়ক! আমি সর্বদা মনে রাখব যে শ্রদ্ধার সঙ্গে আপনি আমার মায়ের প্রেরিত রুদ্রাক্ষ মালা তোমাকে রক্ষা করার জন্য গ্রহণ করেছেন। জয় হো। জয় হিন্দ।” অনুপম খেরের টুইটের উত্তরও দিয়েছেন প্রধানমন্ত্রী। মোদী টুইটে লিখেছেন, “অনেক ধন্যবাদ, অনুপম খের। এটি শুধুমাত্র শ্রদ্ধেয় মাতাজি এবং দেশবাসীর আশীর্বাদ যা আমাকে ক্রমাগত জাতির সেবায় কাজ করতে অনুপ্রাণিত করে।”

উল্লেখ্য, প্রধানমন্ত্রী মোদী বিবেক অগ্নিহোত্রীর চলচ্চিত্র দ্য কাশ্মীর ফাইলের প্রশংসা করে বলেছিলেন এই রকম ছবি আরও হওয়া উচিত। এই ছবি ৯০ এর দশকের কাশ্মীরী পন্ডিতদের জীবনের উপর ভিত্তি করেই নির্মাণ করা হয়েছে। যেখানে দেখানো হয়েছে কিভাবে অত্যাচারিত হয়েছিলেন তাঁরা। এই ছবিতেই এক অত্যাচারিত কাশ্মীরী পণ্ডিতের ভূমিকাতেই দেখা গিয়েছে অনুপম খেরকে।