সজোরে ধাক্কা, ট্রেন থেকে ছিটকে পড়লেন কর্তব্যরত পুলিশকর্মী

গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন পুলিশ কর্মী রতন সরকার

0
62
rail police fell down from train

খাসডেস্ক,ত্রিপুরাঃ ট্রেন (train)  থেকে ধাক্কা রেল পুলিশকে। চেকিং চলাকালীন রেল পুলিশকে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ। তেলিয়ামুড়া রেল স্টেশনের ঘটনা।

আরও পড়ুন :Duare Sarkar: দুয়ারে সরকার নিয়ে একরাশ অভিযোগ খোদ তৃণমূল নেতার গলায়

- Advertisement -

রেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় গুরুতর আহত হয় রতন সরকার নামে এক রেল পুলিশ।  তৎক্ষণাৎ আহত ওই রেল পুলিশকে উদ্ধার করেন তাঁর সহকর্মীরা। নিয়ে যাওয়া হয় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে।  তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আগরতলা জিবিপি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে জিবিপি হাসপাতালে  চিকিৎসাধীন রতন সরকার।

আরও পড়ুন :Itahar Fire: ধোঁয়ার দাপটে ঢাকল নদীর দুই পার, বারবেলায় ভয়াবহ আগুনে নিমেষে পুড়ল ১৬ টি বাড়ি

আরও পড়ুন :বহুতলের ছাদ থেকে নর্দমায় পড়ল যুবক, আত্মহত্যার অনুমান উড়িয়ে খুনের অভিযোগ পরিবারের

সম্প্রতি চলন্ত ট্রেন (train) থেকে এক যুবককে ধাক্কা মারার অভিযোগ ওঠে আরেক যাত্রীর বিরুদ্ধে। মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসে ঘটে যাওয়া মর্মান্তিক ভয়ঙ্কর সাক্ষী থেকেছে সোশ্যাল মিডিয়া। ওই দিন রাতে এই ট্রেনটি হাওড়া থেকে মালদা যাওয়ার সময় ট্রেনের দুই যাত্রীর মধ্যে বচসা বাঁধে। তারাপীঠ থেকে রামপুরহাটের মাঝে বচসা এমন জায়গায় পৌঁছায় যে ওই চলন্ত ট্রেনের এক যাত্রীকে অপরযাত্রী ধাক্কা দিয়ে বাইরে ফেলে দেন। যদিও বরাত জোরে চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া যুবক বেঁচে যান এবং আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে শেষমেষ রেল পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।