ফাঁকা রাস্তায় তরুণীকে গাড়িতে টেনে তুলে গণধর্ষণ!

0
107
a girl was gang raped

খাসডেস্ক, ত্রিপুরাঃ  গণধর্ষণের (gang rape) শিকার ২১ বছরের পড়ুয়া! মুখ্যমন্ত্রীর নির্দেশে হাসপাতালে ছুটে গেলেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানালেন।

আরও পড়ুন :জমি বিবাদের জের! বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুনের অভিযোগ, গ্রেফতার নাবালক সহ ৭

- Advertisement -

গত সোমবার কলেজ থেকে ফিরছিলেন বছর ২১ এর ওই কলেজ ছাত্রী। অভিযোগ বাড়ি ফেরার পথে যৌন লালসার শিকার হন তিনি। ফাঁকা রাস্তায় একদল যুবক তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন। অভিযোগ গাড়িতে তুলে তাঁর উপর চলে নিদারুন শারীরিক অত্যাচার। সেইদিন রাত ১২ টা নাগাদ আগরতলা আমতলী বাইপাস সংলগ্ন এলাকা থেকে তাঁকে উদ্ধার করা হয়। তাঁর শারীরিক অবস্থা সংকটজনক হওয়ায় তাঁকে আগরতলা জিবিপি হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন :যৌন সংসর্গের সময় কন্ডোম ব্যবহার করতেন বালক ফ্যারাও তুতানখামেন-ও

আরও পড়ুন :পর পর ইলেকট্রিক পোস্টে ধাক্কা মেরে দোকান ভেঙে সটান ঢুকে গেল গাড়ি

বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। এদিকে  ঘটনার খবর পাওয়ার (gang rape)  সঙ্গে সঙ্গে ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহার নির্দেশে আগরতলা জিবিপি হাসপাতালে ওই ছাত্রীকে দেখতে ছুঁটে যান ত্রিপুরা প্রদেশ বিজেপি সাধারন সম্পাদিকা  পাপিয়া দত্ত সহ ত্রিপুরা প্রদেশ বিজেপি মহিলা মোর্চার অন্যান্য সদস্যারা। এই ঘটনায় মূল অভিযুক্ত গৌতম শর্মার সর্বোচ্চ শাস্তির দাবি করেছেন তাঁরা।  ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত আগরতলার মহেশখলা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।