বাসের সঙ্গে ট্রাকের ভয়াবহ সংঘর্ষে মৃত ৬, গুরুতর আহত ২০

0
28

ভুবনেশ্বর: মর্মান্তিক দুর্ঘটনা। বাসের সঙ্গে ট্রাকের ভয়াবহ সংঘর্ষের যেতে প্রাণ গেল ছয় শ্রমিকের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। এলাকাজুড়ে ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হয় পুলিশ।

বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে শুক্রবার ওড়িশার সম্বলপুর-ঝাড়সুগুদা বিজু এক্সপ্রেসওয়েতে। বাসটিতে করে যাচ্ছিলেন একটি ইস্পাত ও বিদ্যুৎ কেন্দ্রের কর্মীরা।  দুর্ঘটনার জেরে অন্তত ছয়জন কর্মচারী নিহত এবং ২০ জন আহত হন। পুলিশ জানিয়েছে,  শ্রমিকরা প্ল্যান্ট সাইট থেকে বাসে করে ঝাড়সুগুদা শহরে ফিরছিলেন। ঝাড়সুগুড়ার ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ, এন মহাপাত্র বলেছেন যে বেশিরভাগ কর্মচারী দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। আহত কর্মীদের বুরলার বীর সুরেন্দ্র সাই ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স অ্যান্ড রিসার্চ (VIMSAR) এ স্থানান্তরিত করা হয়েছে।

- Advertisement -

ঝাড়সুগুড়ার ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ এন মহাপাত্র বলেছেন, “ঝাড়সুগুড়ায় একটি কোম্পানির কর্মচারীদের বহনকারী একটি বাসের সঙ্গে সংঘর্ষে ৬ জন নিহত, ২০ জনেরও বেশি আহত। ১৪ জন এখানে চিকিৎসাধীন রয়েছে।” মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আসঙ্কা করা হচ্ছে। ঝাড়সুগুড়ার ডিএম ও আধিকারিকরা হাসপাতালে পৌঁছেছেন।