ভয়াবহ অগ্নিকাণ্ড, গোডাউনে পুড়ে ছাই ৬ টি গাড়ি, ৭ টি বাইক

0
23

মুম্বই: আলোর উৎসব দীপাবলিতে যখন গোটা দেশ মেতে উঠেছে সেই সময়ে একাধিক জায়গা থেকে দুর্ঘটনার খবর এসেছে। বিশেষ করে আতশবাজি পোড়ানোর সময়ে ঘটেছে দুর্ঘটনা। বিস্ফোরণের জেরে আগুন লেগে হয়েছে ক্ষয়ক্ষতির ঘটনা। বুধবার রাতেও ঘটেছে দুর্ঘটনা। গোডাউনে আগ্নিকাণ্ডের জেরে ৬ টি গাড়ি এবং ৭ টি বাইক সহ কমপক্ষে ১৪ টি গাড়ি পুড়ে গিয়েছে।

দুর্ঘটনাটি ঘটেছে বুধবার মুম্বইয়ের গিরগাঁওয়ে একটি গোডাউনে। জানা গিয়েছে দুর্ঘটনার সময় গাড়িগুলো গোডাউনের বাইরে দাঁড় করানো ছিল। ঘটনাস্থলে উপস্থিত সকলে আগুন নেভাতে পারার আগেই গাড়িগুলোতে আগুন ধরে যায়। যানবাহনের মধ্যে রয়েছে ছয়টি গাড়ি, সাতটি বাইক ও স্কুটার এবং একটি অটোরিকশা। স্থানীয় লোকজনের মতে, ফায়ার ব্রিগেডের গাড়ি ঘটনাস্থলে যেতে দেরি হয়েছিল কারণ রাস্তা সংকীর্ণ ছিল। তবে ফায়ার সার্ভিসের পাঁচটি ট্যাঙ্কারের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। স্বস্তির খবর এটাই যে এই ঘটনায় কারও আহত বা নিহত হওয়ার খবর পাওয়া যায়নি।

- Advertisement -

আরও পড়ুন- ‘CID তদন্ত মানে পাঁঠার ইচ্ছেয় কালীপুজো’, দুর্নীতি প্রসঙ্গে তীব্র কটাক্ষ Dilip Ghosh-এর

বহু বছর ধরে গুদামটি বন্ধ ছিল এবং কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। অনুমান করা হচ্ছে আতশবাজি থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। যদিও নিশ্চিত করে কিছু বলা হয়নি। তবে এই আতশবাজি ফাটানোর সময়ে একাধিক জায়গায় দুর্ঘটনার জেরে একাধিক মানুষ আহত হয়েছেন। তেলেঙ্গানাতে বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চোখের ক্ষতি হয়েছে বলেও জানা গিয়েছে।