অটোর উপর পড়ল হাই-ভোল্টেজের তার, মর্মান্তিক মৃত্যু ৫ জনের, আহত ৬

0
76

অনন্তপুর: কিছু বুঝে ওঠার আগেই ঘটে গিয়েছে মর্মান্তিক দুর্ঘটনা। অটোর উপর হাইভোল্টেজের তার পড়ে যাওয়ার কারণে পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। বিদ্যুতের তার পড়ে যাওয়ার কারণে চোখের নিমেষে আগুন লেগে যায় অটোতে। তাতেই ঘটে যায় এই দুর্ঘটনা।

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের অনন্তপুরের শ্রী সত্য সাই জেলার তাদিমারি মন্ডলের গুড্ডামপল্লী গ্রামে। একটি অটো করে ১১ জন কৃষক যাওয়ার সময় হঠাতই গাড়ির উপর ১১ কিলোভোল্টের হাই টেনশন বৈদ্যুতিক তার পড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয় আরও ছয়জন শ্রমিক আহত হয় এবং তাদের দ্রুত একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে বিদ্যুতের লোহার খুঁটি অটোর উপর পড়ে যাওয়ার পরেই আগুন ধরে যায়।

আরও পড়ুন- একাধিক ছাত্রীকে আপত্তিকর বার্তা, যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার সরকারি স্কুলের শিক্ষক

বিপত্তির কথা বুঝতে পেরেই চালক নিজে লাফ দেয় পাশে বসা দুইজনকেও অটো থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। আগুন লাগার সঙ্গে সঙ্গে অটো থেকে লাফিয়ে পড়ে আরও তিনজন শ্রমিক। কিন্তু বাকিরা নিজেদের তাৎক্ষণিক ভাবে রক্ষা করতে না পারেয় মর্মান্তিক ভাবে মৃত্যুর কোলে ধলে পড়েন। রাজ্য সরকার মৃতদের প্রত্যেকের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে। আহতদের জন্য ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে।