নির্মাণাধীন বাড়ির দেয়াল ধসে ২ শ্রমিকের মৃত্যু, আরও চাপা পড়ার আশঙ্কা

0
16

লখনউ: উত্তরপ্রদেশের চান্দৌলিতে একটি নির্মাণাধীন বাড়ির ভিত তৈরি করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। কাজের সময় একটি পাশের দেয়ালের পুরো কাঠামো ধসে পড়ে এবং চারজন শ্রমিক ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে যায়। তাতেই ঘটে এই মর্মান্তিক ঘটনাটি। ধ্বংসস্তূপের নিচে একজন শ্রমিক আটকে আছে বলে আশঙ্কা করা হচ্ছে।

ঘটনাটি ঘটেছে বালুয়া থানার আওতাধীন প্রভু পুর গ্রামে। র্ঘটনার খবর পেয়ে পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছায় এবং স্থানীয় গ্রামবাসীরাও সাহায্যের জন্য ছুটে আসে। দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন চান্দৌলির এসপি অঙ্কুর আগরওয়ালও। জানা গিয়েছে একটি বাড়ির ভিত তৈরি করার সময় পাশের বাড়ির পাকা দেয়াল ধসে পড়ে চারজন শ্রমিকের উপর। চার শ্রমিকই ধ্বংসস্তূপের নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই দুই শ্রমিকের মৃত্যু হয়। এক শ্রমিকের ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ার আশঙ্কা করা হচ্ছে এবং অন্য শ্রমিককে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন- নাবালিকাকে ২ বছর ধরে যৌন নির্যাতন, ১৪২ বছরের কারাদণ্ডের শাস্তি অভিযুক্তকে

উদ্ধার অভিযান শুরু করা হয়েছে বলেই জানানো হয়েছে। কিভাবে পাকাবাড়ির দেওয়াল ভেঙে পড়ল সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেই জানিয়েছে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। আরও আরও কারও কোনও ক্ষতি হয়েছে কিনা সেই দিকেও নজর দেওয়া হচ্ছে।