বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১০, আহত ৪১

0
10
accident

লখনউ: দুর্ঘটনায় বাড়ল মৃতের সংখ্যা। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল আরও ২ জনের। যার ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ এবং গুরুতর আহত অবস্থায় ১২ জনকে ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর, দুর্ঘটনায় (Accident) এখনও পর্যন্ত জখমের সংখ্যা মোট ৪২। যার মধ্যে ২৯ জনকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনায় মৃতদের মধ্যে ৮ জনের নাম পরিচয় জানা গিয়েছে।

৯৪ বছরের সরস্বতী প্রসাদ বর্মা, কুশল কিশোর (৫৮), আজিমুন (৫৫), সাগির (৪৫), সুরেন্দ্র কুমার চৌরাসিয়া (৩৫), জিতেন্দ্র (২৫), মুন্নু মিশ্র (১৬) এবং আর্য নিগম নামক ৮ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। বাকি দুজন মৃতের এখনও নাম পরিচয় জানা যায়নি। উল্লেখ্য, বুধবার উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে আইরা ব্রিজের কাছে ৭৩০ নং জাতীয় সড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে একটি ছোট ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -

আরও পড়ুন- দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ১১ বছরের কিশোর, আহত ৯

পুলিশ সূত্রে খবর, ওইদিন গ্রুত গতিতে আসা ট্রাকটি উল্টোদিক থেকে আসা লখনউ-গামী বাসটিকে জাতীয় সড়কের কাছে ধাক্কা মারতে যায়। দুর্ঘটনা এড়াতে বাসটি রাস্তার একপাশে টার্ন নেয়। কিন্তু ট্রাকটিও সেই অভিমুখে মোড় নেওয়ায় দুর্ঘটনা ঘটে। ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি দ্রৌপদী মুরমু। দুর্ঘটনার (Accident) পর জেলাশাসক সহ উদ্ধারকারী দলকে দ্রুত ঘটনাস্থলে পৌঁছনর নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। মৃতদের পরিবারকে কেন্দ্র সরকারের পক্ষ থেকে ২ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা করেছেন। পাশাপাশি, রাজ্য সরকারের পক্ষ থেকে আক্রান্তদের ৫০ হাজার টাকা করে দেওয়া হবে বলে জানা গিয়েছে।