টিকিট বুকিং করে সহজেই ঘুরে আসুন দিঘা-পুরী, রথযাত্রায় বিশেষ উপহার রেলের

0
33

খাস ডেস্ক: কয়েকদিন পরই রথযাত্রা। এই সময়ে অনেকেই কোথাও ঘুরতে যেতে চান, বিশেষ করে পুরী কিংবা দিঘা। কিন্তু এই সময় রথের একমাস আগে থেকেই টিকিট পাওয়া প্রায় অসম্ভব হয়ে ওঠে। তবে এবার আর চিন্তা নেই, রথে সহজেই টিকিট বুকিং করে ঘুরে আসা যাবে দিঘা-পুরী। বিশেষ উপহার নিয়ে হাজির রেল।

আরও পড়ুন: পরবর্তী ঋতুস্রাবের দিন মনে করিয়ে দেবে WhatsApp, জেনে নিন কীভাবে

১ জুলাই রথ। এই উপলক্ষে আগামী ২৯ ও ৩০ জুন ২ জোড়া স্পেশাল ট্রেনের ঘোষণা করল দক্ষিণ-পূর্ব রেলশালিমার-পুরী স্পেশাল ট্রেনটি আগামী ২৯ তারিখ অর্থাৎ বুধবার রাত ৯.৪০ মিনিটে শালিমার থেকে রওনা দেবে। পরের দিন অর্থাৎ ৩০ তারিখ, বৃহস্পতিবার সকাল ৭ টা নাগাদ পুরী স্টেশনে পৌঁছবে। ৩০ তারিখ রাতেই ওই ট্রেন ১১.০৫-এ পুরী থেকে রওনা হয়ে ১ জুলাই শালিমার স্টেশনে পৌঁছাবে।

অন্য ট্রেনটি দুপুর ১.৪৫ মিনিটে শালিমার থেকে বেরিয়ে ওইদিন রাতেই ১০.৩০ টা নাগাদ পুরী স্টেশনে পৌঁছাবে। পরের দিন ভোর ৫.৩০-টায় পুরী থেকে রওনা হয়ে দুপুরে শালিমার পৌঁছে যাবে।

আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শিবসেনা যোগ, বিজেপির আক্রমণকে ভুলতে নারাজ উদ্ধব

উল্লেখ্য, দিঘার জন্য স্পেশাল ট্রেন চালু করেছে রেল। আগামী ২৩ ও ২৪ জুন দিঘা-সাঁতরাগাছি স্পেশাল ট্রেন চালু হয়েছে। ২৩ তারিখ অর্থাৎ আজকের ট্রেনটি ইতিমধ্যেই রওনা দিয়ে দিয়েছে। ২৪ জুন, শুক্রবারের ট্রেনটি সাঁতরাগাছি থেকে সকাল ৮.১০ মিনিটে রওনা হবে। ওই দিন দুপুর ১২ টার মধ্যেই স্পেশাল ট্রেনটি দিঘা পৌঁছে যাবে।