19 C
Kolkata
Saturday, January 29, 2022
Home লাইফস্টাইল Horoscope: আজকের এই ছুটির দিনে কার ভাগ্যে রয়েছে সুখবর, দেখেনিন রবিবারে রাশিফল

Horoscope: আজকের এই ছুটির দিনে কার ভাগ্যে রয়েছে সুখবর, দেখেনিন রবিবারে রাশিফল

খাসখবর ডেস্ক: আজ রবিবার। ২৮ নভেম্বর। আজকের এই ছুটির দিনে একাধিক রাশিতে রয়েছে উন্নতির সম্ভাবনা। জেনে নিন রাশিচক্র অনুযায়ী আপনার আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: নিজে একাই সংগ্রাম করছেন তবে অংশীদারদের থেকে সাহায্য পেতে চান। অনেকেই নিজের ইচ্ছে থেকে আপনার পাশে দাঁড়াবেন। আপনি একটি বহুবর্ষজীবী সমস্যা থেকে সাময়িক অবকাশ পেতে চলেছেন। প্রয়োজনে অন্যের থেকে পরামর্শ নিন।

বৃষ: উজ্জ্বল এবং সুষম পরিস্থিতি তৈরি হবে যা আপনার সাধারণ সুস্থতার জন্য এত গুরুত্বপূর্ণ। যদি ভ্রমণ কর্মসূচিতে থাকে, তাহলে ফলাফল আপনার প্রত্যাশার চেয়ে বেশি ভাগ্যবান হতে পারে। প্রেমে, একটি আনন্দদায়ক বিস্ময়ের জন্য দারুন সময়।

- Advertisement -

মিথুন: আপনার ব্যক্তিগত সম্পর্ক এখন একটি বাঁক পয়েন্টে। আপনি এখনই কিছু লক্ষ্য করার সম্ভাবনা নেই কিন্তু, আগামী কয়েক সপ্তাহের মধ্যে নিশ্চিত ভাবে অনেক কিছুই লক্ষ্য করতে পারবেন। ব্যক্তিগত পরিকল্পনাগুলি যখন আপনার পক্ষে কাজ করবে তখন এটি একটি দুর্দান্ত স্বস্তি হবে। কিছু পুরনো বিষয়ে ফের নজড় দিন।

কর্কট: সহকর্মীরা অযৌক্তিক হতে পারে এবং কর্মস্থলে পরিস্থিতি উত্তেজিত হতে পারে। অনেকটা অব্যক্ত সম্ভাবনা বাতাসে রয়েছে। আপনি যদি কিছু ক্ষেত্রে সর্বাধিক উপকার করতে ব্যর্থ হন তবে হতাশা দেখা দেবে। এগিয়ে যান নিজের সেরাটা দিয়ে কাজ করুন।

সিংহ: ক্যারিয়ার নিয়ে সারাদিন দ্বন্দ্ব থাকতে পারে। কিছু কাজ ব্যর্থ হবে। নতুন দৃষ্টিকোণ থেকেই সমস্যাটির সমাধান সম্ভব। একটি ছোট সম্পর্ক আপনাকে এগিয়ে যাওয়ার পথ দেখাতে পারে।

- Advertisement -

কন্যা: দিন সহায়ক হবে। চারিদিকের বিরক্তি থেকে রেহাই পাবেন। নিজেকে আরও উপরের দিকে নিয়ে চলুন। আপনি জানেন যে আপনি সঠিক এবং এটির জন্য আপস করার সামান্য বিন্দু নেই। যদি আপনি অংশীদারদের আপনার দৃষ্টিভঙ্গিতে আনতে চান, তাহলে আপনাকে আপনার কূটনৈতিক দক্ষতা কাজে লাগাতে হবে।

তুলা: খুব কৌতূহলী কিছু ঘটছে, এবং আপনাকে আইনী পরিস্থিতি সম্পর্কে সতর্ক হতে হবে। কিছু পুরনো জিনিস ভুলে যেতে চান। নিজের মর্যাদা আদায় করে নিন। নগদ বোনাস পাবেন। সপ্তাহের শেষে শান্তি পাবেন।

বৃশ্চিক: বাড়িতে এক বা দুটি হোল্ড-আপ থাকতে পারে, মূলত সঙ্গীর বিরোধিতার কারণে। পেশাদার পরিকল্পনাগুলি খুব সুন্দরভাবে চলছে। তবে এটি আপনার ভাবার চেয়ে সহজ হবে, তাই কল্পনাপ্রসূত উদ্বেগের দ্বারা বিরক্ত হবেন না।

ধনু: পরিস্থিতি সুখকর থাকবে। চারিদিকে অনেকের আসল চেহারা বুঝতে পারবেন। অনেকেই নিজের ভুল বুঝতে পারবে। অন্যদের সুযোগ দেওয়া বন্ধ করুন। মাথা খাটান। আর্থিক উচ্চাকাঙ্ক্ষার অর্থ হল আরো উপার্জন করার জন্য আপনাকে আরো ব্যয় করতে হবে।

মকর: একটি চ্যালেঞ্জিং এবং আবেগময় দিক থাকবে যা অনর্থক। বন্ধুত্বের ওপর কিছু অনস্বীকার্য পরিস্থিতি থাকবে। মেজাজের সুবিধা নেবেন না কোনও ভাবেই। পরবর্তীতে বিরক্তিকর কাজগুলি স্থগিত করার জন্য তবে খুব বেশি সময়ের জন্য নিজেকে বিরত রাখবেন না।

কুম্ভ: একটি ঘনিষ্ঠ সম্পর্ক এখন একটি নতুন এবং পরিপূর্ণ পর্যায়ে প্রবেশ করে। কিন্তু যদি কোন সম্ভাবনা থাকে যে আগামী কয়েক সপ্তাহের মধ্যে আপনার নগদ অর্থের অভাব হবে তাই এই সময় তহবিল সংগ্রহ শুরু করার সময়। আপনি একটি বিনয়ী সংবর্ধনা পাবেন এবং অতীতে আপনি যে ভাল মোড় নিয়েছেন তা থেকে উপকৃত হবেন।

মীন: অন্য লোকেরা কী বলছে এবং করছে তা খুব মনোযোগ দিয়ে শুনুন। আপনাকে তাদের বিভিন্ন এবং প্রায়শই কঠিন পরিস্থিতিতে সহানুভূতি দেখাতে হবে। আপনি অনেকের উদ্দেশ্য যে ভুল তা বুঝবেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার ধারণাকে সমর্থন করবে। সংকটের সময় সব বিষয়েই নিশ্চিত হন।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

অভিনয় জগৎ থেকে বিরতি নিয়ে কলকাতা ছাড়ছেন মিশমী দাস

অর্পিতা দাস: জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের রিনির চরিত্রে হয়তো আর দেখা যাবে না অভিনেত্রী মিশমী দাস কে। বিশেষ কিছু...

শেষদিনে হাসিমুখে বিদায় ‘রিনি’ মিশমির

অর্পিতা দাস: মুখোশ খুলে গেছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের রিনির। এবার সত্যিই সরকার পরিবার থেকে পাকাপাকিভাবে বিদায় নিচ্ছে রিনি, ধারাবাহিকের মতোই...

মিঠাইতে জনের double role- দেখালেন নেটিজেনরাই

অর্পিতা দাস: জি বাংলায় মিঠাই ধারাবাহিকে ওম আগরওয়াল এর চরিত্রে দর্শকরা দেখছেন অভিনেতা জন ভট্টাচার্যকে, তবে এই ধারাবাহিকে জনের দ্বৈত চরিত্র- আর তা খুঁজে...

মিঠাই পরিবারে নতুন সদস্য

অর্পিতা দাস: মিঠাই পরিবারের মেকআপ রুমে হাজির নতুন সদস্য, লাঞ্চ টাইমে এই নতুন সদস্যর সঙ্গে শুটিং এর মাঝে আড্ডা জমিয়ে দিলেন সকলের প্রিয় মিঠাই,...

খবর এই মুহূর্তে

Terror Attack: সপ্তাহ শেষে রক্তাক্ত কাশ্মীর, জঙ্গিদের গুলিতে শহিদ এক হেড কনস্টেবল

শ্রীনগর: জম্মু-কাশ্মীর জুড়ে ফের বাড়ছে সন্ত্রাসবাদের কালো ছায়া। বিগত কয়েকদিন ধরেই জঙ্গিদের জোড়াল প্রভাব দেখা দিয়েছে। পুলিশ ও সুরক্ষাবাহিনীকে লক্ষ্য করে করা হয়েছে গ্রেনেড...

এমনটা হলে শচীন এক লক্ষ রান করতেন: শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের প্রাক্তন পেস বোলার শোয়েব আখতার আধুনিক ক্রিকেটকে একহাত নিয়েছেন। এর পিছনে অবশ্য কারণ আছে। আন্তর্জাতিক ক্রিকেটের বর্তমান নিয়মকানুন নিয়ে শোয়েব আখতার...

Punjab Election: ধর্মান্তরের বিরুদ্ধে আইন প্রণয়ন করা উচিত, ভোটমুখী পাঞ্জাব থেকে মন্তব্য কেজরিওয়ালের

চণ্ডীগড়: পাঞ্জাব দখলই এখন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে এক মাত্র লক্ষ্য। সেই যুদ্ধেই এখন ঝাঁপিয়েছে আম আদমি পার্টি। এবার রাজ্যবাসীর মন পেতে নয়া...

মরিচঝাঁপির উদ্বাস্তুদের পাশে বিজেপি

কলকাতা: দেশভাগ এবং সাম্প্রদায়িক দাঙ্গার ফলে বহু বাঙালি শরণার্থী হিন্দু তদানীন্তন পূর্ব-পাকিস্তান ছেড়ে পশ্চিমবঙ্গে চলে আসে। ১৯৭৯ সালের ফেব্রুয়ারি। মরিচঝাঁপি হত্যাকাণ্ড। বাঙালি জাতির জীবনে...