বর ছাড়া বিয়ে হয় না, প্রধানমন্ত্রীর মুখ ছাড়া লড়া প্রসঙ্গে অখিলেশকে খোঁচা সুকান্তর

0
30

বিশ্বদীপ ব্যানার্জি: কলকাতায় পা দিয়ে সব বিরোধীদের এককাট্টা হওয়ার আহ্বান জানিয়েছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব। তিনি জানান, ২০২৪ এর লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রীর মুখের প্রয়োজন নেই। প্রয়োজন বিরোধী ঐক্যের। এবারে এ প্রসঙ্গে অখিলেশকে খোঁচা দিলেন পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন: আমরা হিন্দু-মুসলমান নিয়ে ভাবি না, মানুষের ভোট নিয়ে ভাবি, মমতাকে কটাক্ষ অধীরের

- Advertisement -

শুক্রবার সন্ধ্যার বিমানে দিল্লী থেকে কলকাতা ফিরেছেন বিজেপির রাজ্য সভাপতি। কলকাতা বিমানবন্দরে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে তাঁর কটাক্ষ, “বর ছাড়া বিয়ে হয় নাকি?” ব্যখ্যা দেন, “যেরকম বিয়েতে বর দরকার, সেরকম প্রধানমন্ত্রী পদপ্রার্থী-ও দরকার। একদিকে নরেন্দ্র মোদীর মত প্রধানমন্ত্রী। আর অপরদিকে যদি মুখই না থাকে, তাহলে মুখ ছাড়া ভূত হয়ে ঘুরে বেড়াবে।”

এরপরই চলে যান অখিলেশের আরও এক চাঞ্চল্যকর মন্তব্যের প্রসঙ্গে। অখিলেশ এদিন দাবি করেছেন, “বিজেপি ভ্যাকসিন নিলে ইডি, সিবিআই থেকে মুক্তি পাওয়া যায়।” সুকান্ত পাল্টা দেন, “অখিলেশ যাদব কোন ভ্যাকসিনের কথা বলেছেন সেটা জানা নেই। কিন্তু ওনার দেহে যে ভ্যাকসিনটা ঘুরে বেড়াচ্ছে। যার জন্য ওনাকে করোনা ধরছে না সেটা মোদীর দেওয়া ফ্রিতে।”

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

বিজেপির রাজ্য সভাপতি ছাড় দেননি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। মুখ্যমন্ত্রী বীরভূমের দায়িত্ব নিজের হাতেই রেখেছেন। সে প্রসঙ্গে সুকান্ত বলেন, “জানিনা ভাইপোকে দেখে শিখেছেন কিনা। আবার ওখান থেকেও হয়তো কয়লা বালির টাকা আসতে শুরু করবে।” এছাড়া সাগরদিঘিতে সংখ্যালঘু ভোট তৃণমূলের থেকে সরে যায়নি বলে করা মুখ্যমন্ত্রীর মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, “অঙ্কের হিসেবে যেটা দেখা যাচ্ছে, তাহলে অন্য কিছু হয়েছে হয়ত। বাংলাদেশ থেকে ভোটাররা এসে ভোট দিয়ে গিয়েছেন হয়ত। মুখ্যমন্ত্রীই সেটা বলতে পারবেন।”