ট্রেনের ধাক্কায় মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু যুবকের 

0
73

কলকাতা : ফের রেললাইনে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল শিয়ালদহ মেইন শাখা। দমদম ও বিধাননগর রোড স্টেশনের মাঝখানে এক জায়গায় নীচ দিয়ে যাচ্ছে সার্কুলার লাইন কলকাতা স্টেশনের জন্য, আর উপর দিয়ে যাচ্ছে শিয়ালদহ মেইন শাখার লাইন। এক যুবক শিয়ালদহ মেইন লাইনের পাশের কালভাট পার হচ্ছিলেন, সেই সময়েই অতর্কিতে আপ লাইনে একটি ট্রেন চলে আসে, ফলে যুবক পার হওয়ার সময় পাননি। 

আরও পড়ুন : করোনায় মৃত্যু নিয়ে WHO এর রিপোর্টে হতাশ ভারত, জানালেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী 

- Advertisement -

ট্রেনের ধাক্কায় যুবক ছিটকে পড়েন নীচের সার্কুলার রেললাইনের উপর, ফলে সার্কুলার রেললাইনের উপর যে ওভারহেড বিদ্যুতের তার ছিল তাতেও বিদ্যুৎপৃষ্ট হন এবং তার জড়িয়ে নীচের চলন্ত হাজারদুয়ারি এক্সপ্রেসের ছাদে পড়েন। ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ। রাতেই চিৎপুর রেল পুলিশ থানার কর্মীরা যুবককে উদ্ধার করে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

আরও পড়ুন : একের পর এক নেতা দল ছাড়ায়, এবার পিনারাইয়ের কটাক্ষের মুখে কংগ্রেস 

যদিও এখন পর্যন্ত মৃত যুবকের পরিচয় জানতে পারেনি পুলিশ, দেহ ময়নাতদন্তে পাঠান হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে এবং দেহের কিছুটা অংশ ঝলসে গিয়েছে, সেটা ওভারহেড তারে জড়িয়ে যাওয়ার কারণেই হয়েছে বলে অনুমান করা হচ্ছে। যুবকের খোঁজ পেতে একাধিক থানায় যুবকের ছবি পাঠিয়েছে পুলিশ।