‘পশ্চিমবঙ্গের সমাজই সুরক্ষিত নেই আর সংবিধান’, দিল্লি যাওয়া পথে বিস্ফোরক দিলীপ

0
23
Dilip Ghosh

কলকাতা: শনিবার সন্ধ্যায় দিল্লি যাওয়ার জন্য কলকাতা বিমানবন্দরে আসলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) একাধিক বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি নিজের মন্তব্য জানালেন।

পশ্চিমবঙ্গে সংবিধান কতটা সুরক্ষিত? 

- Advertisement -

এপ্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “সমাজই সুরক্ষিত নেই আর সংবিধান। সবচেয়ে বেশি সংকট! এখানে যারা কথায় কথায় সংবিধানের কথা বলেন তারা সব থেকে বেশি সংবিধানকে অবমাননা করেন।”

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

আজ সংবিধান দিবস! সংবিধান কতটা সুরক্ষিত? 

এপ্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “সংবিধানকে স্বীকৃতি দিয়েছে। যা কিছু আমরা সংবিধানকে মেনেই করি। শুধু রাজনৈতিক ক্ষমতাকে কুক্ষিগত করতে গিয়ে অনেকে সংবিধানের সীমাকে পার করে দিচ্ছেন। সেই জন্য ভারতের গণতন্ত্র সংবিধানের মাধ্যমেই আমরা পেয়েছি। গণতন্ত্রকে সুরক্ষিত করার জন্য সংবিধানের সম্মান তার মর্যাদাকে রক্ষা করা সবার দায়িত্ব আছে। এটা সবার চেষ্টা করা উচিত।”

মুখ্যমন্ত্রীর কাছে নিজের সম্পত্তির হিসাব রেখেছেন, ববি হাকিম অন্যদেরও…..

এপ্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলে, ” সব সম্পত্তির হিসাব কি তিনি রেখেছেন? মুখ্যমন্ত্রীর পরিবারের এবারে একজন কাউন্সিলর হয়েছেন। তিনি বিজেপিতে দেখেননি! তার সম্পত্তি পরে সেটা জানা গিয়েছে। ভালো কথা আর বাকিদেরও দেখানো উচিত। এই যে আগে যখন নোট বন্দি হল তারপরে আমাদের পার্টি থেকেও বলা হয়েছিল সব এম এল এ, এমপিদেরকে দেখাতে। আমরাও আমাদের ব্যাংক অ্যাকাউন্টে সারা বছর কত ট্রানজাকশন হয়েছিল হিসাব পাঠিয়েছিলাম দিল্লিকে এটা বিজেপি করে।তৃ ণমূল যদি করে তাহলে তো আর্থিক দুর্নীতি কমে যাবে। সত্যি সত্যি সব সম্পত্তি হিসাব কি আছে? পার্থবাবুর অতগুলো ফ্ল্যাট ছিল কোথায় ছিল ? সম্পত্তির হিসাব ছিল না! তদন্ত হোক।”

আরও পড়ুন-কল সেন্টারের আড়ালে প্রতারণা চক্র, গ্রেফতার ১৫ জন মহিলা সহ ৫৪

পুলিশ পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করছেন! 

দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “পুরো সমাজের ক্ষোভ আছে পুলিশের উপরে। অনেক নেতা-নেত্রীরা অনেক কিছু বলছেন পুলিশের নামে! তার মানে পুলিশের কোনও গন্ডগোল আছে। সেটা প্রমাণ হয়ে যাচ্ছে! পুলিশের বিভাগ থেকে পুলিশের মধ্যে কমপ্লেন আসছে। যে দায়িত্বে আছেন তার দেখা উচিত। পুলিশকে এত নিচে নামানোটা ঠিক হয়নি।”

বীরভূমের কংগ্রেস নেত্রী পুলিশকে একদম ভয় করবেন না ,পুলিশকে টেনে হিজড়ে নিয়ে যাবেন বোম মারতে হলে প্রয়োজনে বোম মারবেন।

এপ্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “পুলিশ তার ডিউটি পালন করছে না। পুলিশ তৃণমূল ক্যাডারের ভূমিকা পালন করছে তাহলে রাজনৈতিক প্রতিপক্ষ হিসাবে কথা বলবে তাই এই সমস্ত কথাবার্তা আসছে এগুলো অবাঞ্চনীয় পুলিশকে এটা ঠিক করতে হবে।”

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor