সব দুর্নীতির মাথায় মমতা, দাবি সুজনের 

0
47
Sujan Chakraborty

কলকাতা : একাধিক দুর্নীতির ঘটনায় এবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের যুক্ত থাকার অভিযোগ তুললেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী। সুজন চক্রবর্তী শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল ও বিজেপির সম্পর্ক নিয়েও আক্রমণ করেছেন দুই দলকে। 

আরও পড়ুন : বেকারত্ব, মুদ্রাস্ফীতি থেকে নজর ঘোরাবার জন্য জ্ঞানবাপি বিতর্ক আনা হয়েছে, দাবি পাওয়ারের 

সুজন চক্রবর্তী বলেন, “নিয়োগ যে কটা হয়েছে, পাবলিক সার্ভিস কমিশনের ক্ষেত্রে তো রাজ্য সরকার অস্থায়ী কর্মীদের নামে যাদের নিয়ে এসেছেন, এই সবই নিয়ম মেনে করেছেন এমনটা নয়, বরং বেশিরভাগের ক্ষেত্রেই টাকার খেলা আছে”। সম্প্রতি একের পর এক মন্ত্রীকে ডেকে পাঠাতে শুরু করেছে সিবিআই নিয়োগ দুর্নীতি মামলার ক্ষেত্রে। 

আরও পড়ুন : “মোদী বা বিজেপির সঙ্গে কোনও শত্রুতা নেই” গেহলটের মন্তব্যে জল্পনায় রাজনৈতিক মহল 

সুজন চক্রবর্তী আরও বলেন, “মুখ্যমন্ত্রী তো বলেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় যখন তৃণমূল থেকে বিজেপিতে গিয়েছিলেন, রাজীব বন দফতরে বেআইনি চাকরির ব্যবস্থা করছে আমি তদন্তের ব্যবস্থা করছি, আর রাজীব বন্দ্যোপাধ্যায় তখন বললেন ওনার কাছে সব কাগজপত্র আছে, সব চিরকুট আছে, কোথা থেকে সব সুপারিশ এসেছিল, নবান্ন থেকে কোনটা, কালীঘাট থেকে কোনটা। এখন তো সেই রাজীব বন্দ্যোপাধ্যায় এখন তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়, তদন্ত হয়েছে কি ? হয়নি তো। ফলে কার্যত পিএসসি, এসএসসি সহ যত দুর্নীতি তাঁর মাথায় একজন, তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়”।