সারমেয়দের ওপর অমানবিক অত্যাচার প্রশিক্ষকের, থানায় অভিযোগ শ্রীলেখার

0
87

কলকাতা : আবারও শিরোনামে শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় সবসময় সরব এই অভিনেত্রী আগাগোড়াই সারমেয়দের নিয়ে ভালোবাসার কথা প্রকাশ করে এসেছেন তাঁর নিজের বাড়িতেও যে বেশ কয়েকটি সারমেয় পোষ্য রয়েছে তাও জানিয়েছেন নেটিজেনদের। পশুপ্রেমী হওয়ায় তিনি বেশ কিছু সময়েই সারমেয়দের ওপর হওয়া অত্যাচারের বিরুদ্ধে বারবার সরব হয়েছেন। এবার সারমেয়দের সুরক্ষিত রাখতে সোজা অভিযোগ দায়ের করলেন শ্রীলেখা।

জানা গিয়েছে, অভিনেতা তথাগত মুখোপাধ্যায় একটি ভিডিও পোস্ট করে সারমেয়দের প্রশিক্ষণ নিয়ে মন্তব্য করেন। সেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি সারমেয়কে প্রশিক্ষ্ণ করার নামে রীতিমতো অত্যাচার চালাচ্ছেন। সেই নিয়েই ঘোর আপত্তি জানিয়ে তিনি ফেসবুকে পোস্ট করেন। ভিডিতে যে ব্যক্তি সারমেয়দের প্রশিক্ষণ দিচ্ছেন তিনি সৌম্যজিৎ বিশ্বাস। নেটদুনিয়ায় তিনি সারমেয়দের প্রশিক্ষক হিসাবেই পরিচিত। কিন্তু তাঁর এই প্রশিক্ষণের ধরন অবলা প্রাণীদের ওপর অত্যাচার বলে জানিয়েছেন অভিনেতা।

এবার তাঁর বিরুদ্ধেই পাটুলি থানায় অভিযোগ করলেন তথাগত ও শ্রীলেখা। একটি সংবাদ্মাধ্যমকে জানানো হয়েছে, তিনি বুধবার থানার সঙ্গে যোগাযোগ করেছিলেন এরপরেই পুলিশ তাঁর অভিযোগ দায়ের করে। বৃহস্পতিবার তিনি নিজে থানায় যাবেন বলেও জানিয়েছেন।

উল্লেখ্য, তথাগত মুখোপাধ্য্যের পোস্ট করা ওই ভিডিওতে দেখা গিয়েছে, সৌম্যজিৎ প্রশিক্ষণ চলাকালীন রীতিমতো মারধর করছেন সারমেয়কে। এমনকি ভয়ে প্রশিক্ষণ নিতে না চাইলে কুকুরদের ওপর অত্যাচার চালাচ্ছেন। এই ভিডিও দেখেই শ্রীলেখা পদক্ষেপ নেন। নিজের পেজে শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেন তিনি। এমনকি সরাসরি সৌম্যজিৎ এর প্রোফাইল লিংক শেয়ার করে তাঁর সোশ্যাল মিডিয়ার বন্ধুদের তাকে চিনে নিতেও বলেন।