Accident: ফের শহরে বেপরোয়া গতির বলি, বাস থেকে নামতে গিয়ে মৃত্যু যুবকের

0
239

কলকাতা: ফের সল্টলেকে বেপরোয়া গতি। বেনফিশ মোড়ে চলন্ত বাস থেকে নামতে গিয়ে দুর্ঘটনা। মৃত্যু এক যুবকের। ঘাতক বাসটিকে আটক পুলিশের।

আরও পড়ুনঃ Death: বাবার ঝুলন্ত দেহ, চোখের সামনে এমন দৃশ্য দেখে হার্টঅ্যাটাকে মৃত্যু ছেলের

জানা গিয়েছে, মৃত যুবকের নাম মোঃ জিসান। বিহারের গয়ার বাসিন্দা। শনিবার সকালে একটি বাসে ওই যুবক পরীক্ষা দিতে আসছিল। সেই সময় বেনফিস মোড়ে সিগন্যাল গ্রীন ছিল। মোড় ঘুরেই এসডিএফ মোড়ের দিকে যাওয়ার সময় বাসটির দাঁড়ানোর কথা কিন্তু তার আগেই চলন্ত বাস থেকে নেমে পড়ে ওই যুবক। নিয়ন্ত্রণ হারিয়ে পিছনে থাকা একটি বাসের ধাক্কা লেগে রেলিংয়ে গিয়ে পড়ে। মাথায় গুরুতর আঘাত লাগে তাঁর। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

আরও পড়ুনঃ Nandigram: রাস্তা আটকে, গাছের গুড়ি ফেলে আবারও অবরোধের পথে নন্দীগ্রাম

পুলিশ সূত্রে খবর, শারীরিক চিকিৎসার জন্য এসেছিল ওই যুবক। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, বেশ কয়েকটি জায়গায় ওই যুবক চলন্ত বাস থেকে নামার চেষ্টা করেছিল। কন্টাক্টর বারণও করেছিল কিন্তু অবশেষে সল্টলেক সেক্টর ফাইভ বেনফিস মোড়ে চলন্ত বাস থেকে নামতে গিয়ে উল্টে পরে এবং রেলিং-এ ধাক্কা খায়। পুলিশের অনুমান, যেহেতু ওই যুবক দুতিন জায়গায় নামার চেষ্টা করেছিল, সেক্ষেত্রে তার আত্মহত্যা করার প্রবণতা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।