কলকাতায় ভাইজান, ইস্টবেঙ্গল ক্লাবে অনুষ্ঠানের আগে কালীঘাটে মমতার সঙ্গে দেখা করবেন সলমন-সোনাক্ষী

0
55

কলকাতা: শনিবার সন্ধ্যায় ইস্টবেঙ্গল ক্লাব মাঠে আয়োজিত কনসার্টে অংশ নিতে কলকাতায়  পা রেখেছেন বলিউড অভিনেতা  সলমন খান  (Salman Khan)  ও বলি অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ১৩ বছর পর কলকাতায় পা রেখেছেন ভাইজান। তবে আজ শনিবার সন্ধ্যায় বলি সেলবেরা  ইস্টবেঙ্গলের অনুষ্ঠানের আগে  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর কালীঘাটের বাসভবনে দেখা করবেন।

কঠোর নিরাপত্তার মধ্যে দিয়েই  সলমন খানের  সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা এবং আয়ুশ শর্মা  শুক্রবার সন্ধ্যায় কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ  করেন। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি খ্যাত পূজা হেগড়েও ইস্টবেঙ্গলের এই কনসার্টে অংশ নিতে চলেছেন। তবে এই সমস্ত কিছুর মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভাইজানের সাক্ষাৎ বেশ নজরকাড়া হতে চলেছে।

- Advertisement -

 জানিয়ে রাখা ভাল, ১৩  বছর পর কলকাতায় এসেছেন সালমান খান। এর আগে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন তিনি। সিটি ক্লাবের বর্ধিত শতবর্ষ উদযাপনের অংশ হিসাবে খান ‘দা-বাং দ্য ট্যুর রিলোডেড’ শিরোনামের শোতে পারফর্ম করার কথা রয়েছে। প্রায় তিন ঘণ্টা এই কর্মসূচি চলবে বলে  জানা গিয়েছে। শুক্রবার রাতে শহরে ভাইজান (Salman Khan) আসার পরেই  কাতা বিমানবন্দরের তাঁকে দেখতে ভিড় জমায় অনুরাগীরা। সলমনের নিরাপত্তার কথা মাথায় রেখে থেকে কলকাতা বিমানবন্দরের এক নম্বর গেট দিয়ে তাঁকে বের করা হয়। তবে তার আগে গেটের সামনে এসে অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা গিয়েছে ভাইজানকে।