ছাত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিও তুলে ভাইরাল করার হুমকি, গ্রেফতার শিক্ষক

0
47
Rape student

সল্টলেক: ছাত্রীকে ধর্ষণের অভিযোগ কোচিং সেন্টারের শিক্ষকের বিরুদ্ধে। এমনকি অশ্লীল ভিডিও তুলে ভাইরাল করার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। গেফতার শিক্ষক। শিক্ষাগুরুর কাছে যদি এভাবে ছাত্রীদের ধর্ষিত হতে হয় তাহলে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠবে শিক্ষার মান কোথায় গিয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুনঃ বাংলা ভাষার পেপার বাধ্যতামূলকের দাবিতে PSC ভবনে অভিযান বাংলা পক্ষের

জানা গিয়েছে, আইপিএস, আইএএস পড়াশোনার জন্য সল্টলেকে একটি কোচিং সেন্টার চলত। যেখানে প্রিযস সিং সেঙ্গার নামে একজন শিক্ষক কোচিং ক্লাস নিতন। সেই শিক্ষক এক ছাত্রীকে জানায় তাকে আলাদা করে ক্লাস নেওয়া হবে। তার জন্য শিক্ষকের সল্টলেকে সি কে ব্লকের বাড়িতে আসতে হবে। এরপর ছাত্রীটি ১১/১২/২১ তারিখে শিক্ষকের বাড়িতে হাজির হলে, তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পড়ে সেই ছাত্রী জানতে পারে, সেটি একটি গেস্ট হাউস এবং তার অশ্লীল ছবি তুলে রাখে প্রিযস সিং সেঙ্গার নামে ওই শিক্ষক।

আরও পড়ুনঃ SSC গ্রুপ ডি নিয়োগে দুর্নীতি, ৯৮ জনের বেতন বন্ধের নির্দেশ আদালতের

পাশাপাশি, ওই ছাত্রীকে হুমকি দিয়ে শিক্ষক বলেন, এই ঘটনার কথা কাউকে জানালে অশ্লীল ছবি ভাইরাল করে দেওয়া হবে। এরপরেই তরুণী ছাত্রী বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়ে। পরবর্তী সময়ে পরিবারের লোককে বিষয়টি জানালে ১৫/০২/২২ তারিখে বিধাননগর মহিলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় ছাত্রীর পরিবারের তরফে। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে বিধাননগর মহিলা থানার পুলিশ। অতঃপর ওই শিক্ষকের ফোন নাম্বারের সূত্র ধরে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করা হয় তাকে। আজ অভিযুক্ত শিক্ষককে বিধাননগর আদালতে তোলা হবে এবং নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হচ্ছে পুলিশের পক্ষ থেকে।