প্রমাণ করুন আপনার সঙ্গে মমতার সেটিং নেই, মোদীকে চ্যালেঞ্জ তথাগত রায়ের 

0
17
tathagata roy

কলকাতা ও নয়াদিল্লি : শুক্রবার সারাদিন বঙ্গ রাজনীতির ভরকেন্দ্র কলকাতায় নয়, ছিল নয়াদিল্লিতে, আরও নির্দিষ্ট করে বললে দিল্লির ৭নং লোককল্যাণ মার্গের দিকে, যা কিনা প্রধানমন্ত্রীর বাসভবন। শুক্রবার বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে কি হয় সেদিকেই নজর ছিল বাংলার রাজনৈতিক মহলের। (tathagata roy)

আরও পড়ুন : মোদী-মমতার সেটিংয়ের তত্ত্বে বঙ্গে গেরুয়া আন্দোলন ভোঁতা হওয়ার আশঙ্কা

এই বৈঠককে কেন্দ্র করে আগে থেকেই সেটিংয়ের অভিযোগে সরব হয়েছে বাম-কংগ্রেস। এবার যেন বামেদের সেই অভিযোগকেই কিছুটা ঘুরিয়ে প্রাধান্য দিলেন মেঘালয় ও ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথা প্রবীণ বিজেপি নেতা তথাগত রায় (tathagata roy)। এমনিতেই সাম্প্রতিক কালে তথাগত রায় বারংবার একাধিক মন্তব্য করে অস্বস্তি বাড়িয়েছে বঙ্গ বিজেপির, তবে আজ আর বঙ্গ বিজেপিকে নয় খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়লেন তিনি।  তথাগত রায় টুইটে লিখেছেন যে, “‘সেটিং’-এর আশঙ্কায় ভুগছে কলকাতা। যার অর্থ মোদীজি এবং মমতার মধ্যে একটি গোপন বোঝাপড়া, যার মাধ্যমে তৃণমূলের চোর এবং/অথবা বিজেপি কর্মীদের খুনিরা মুক্ত হবে। অনুগ্রহ করে আমাদের বোঝান যে এরকম কোন ‘সেটিং’ থাকবে না”। 

প্রসঙ্গত শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর মধ্যে প্রায় ৪৫ মিনিট বৈঠক হয়। প্রধানমন্ত্রীর জন্য মুখ্যমন্ত্রী হলুদ গোলাপের তোড়া নিয়ে যান। যদিও বৈঠকে কি নিয়ে আলোচনা হয়েছে, তা স্পষ্ট করেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

Follow : https://twitter.com/khaskhobor2020