প্রাণসংশয়ের আশঙ্কা, আমহার্স্ট স্ট্রিট থানায় হাজিরা এড়ালেন নুপুর শর্মা

0
23

কলকাতা: নবী মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মাকে তলব করেছিল আমহার্স্ট থানা। আজ অর্থাৎ ২৫ জুন, থানায় হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু, কিন্তু এদিন আসেননি তিনি। ই-মেল করে কলকাতা পুলিশের কাছে আরও ৪ সপ্তাহ সময় চেয়েছেন তিনি। শুধু তাই নয়, ই-মেলে প্রাণনাশের আশঙ্কাও প্রকাশ করেছেন বহিষ্কৃত বিজেপি নেত্রী। এর আগে তাঁর বিতর্কিত মন্তব্যর জন্য ২০ জুন নূপুর শর্মাকে তলব করে নারকেলডাঙা থানা। তখনও হাজিরা দেননি তিনি।

আরও পড়ুনঃ Metro Station: এবার কিশোর কুমারের নামে মেট্রো স্টেশন, অপেক্ষা শুধু সবুজ সংকেতের

বিতর্কিত মন্তব্যের জেরে সাম্প্রদায়িক সম্প্রীতি ভঙ্গের অভিযোগে জেরবার নূপুর শর্মা। গোটা দেশে তাঁর বিরুদ্ধে চলেছে বিক্ষোভ-প্রতিবাদ। উত্তরপ্রদেশ, ঝাড়খণ্ডে একাধিক জায়গায় অশান্তি বিক্ষোভ ছড়ায়। আঁচ এসে পড়েছিল বাংলার বিভিন্ন জেলাতেও। হাওড়া-সহ একাধিক এলাকায় সড়ক অবরোধ হয়। আগুনে পোড়ানো হয় গাড়ি-দোকান। এই ঘটনায় বিভিন্ন শহরের একাধিক থানায় নূপুরের বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়। যার মধ্যে শুধু কলকাতাতেই মোট ১০টি থানায় নূপুরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আজ, তাঁকে হাজিরার নির্দেশ দিয়েছিল আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ। কিন্তু তলবে সাড়া দিলেন না নূপুর শর্মা।

উল্লেখ্য, পয়গম্বর ইস্যুতে বিধানসভায় নূপুর শর্মার বিরুদ্ধে নিন্দাপ্রস্তাব পাশ হয়েছে। তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে সম্প্রীতি নষ্ট হচ্ছে, কিন্তু বাংলা সবসময় শান্তির পক্ষে। এই মর্মেই রাজ্য বিধানসভায় নিন্দাপ্রস্তাব পেশ নয়। যা সকলের সমর্থনে পাশ হয়।