মিঠুনকে ঘিরে উন্মাদনা দলে নতুন জোয়ার আনবে, দাবি দিলীপের

0
26

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপির হয়ে প্রচার করতে এরাজ্যে এসেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী৷ চলছে তাঁর জেলা সফর৷ মহাগুরুকে কাছে পেয়ে আশাবাদী বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)৷

সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিঠুন চক্রবর্তী প্রসঙ্গে তিনি বলেন, ‘‘নতুন অবতারে মিঠুন দাকে দেখছি আমি৷ এবং ওনাকে যত দেখছি অবাক হয়ে যাচ্ছি৷ কারণ ওনার ৭০ বছর বয়স হয়ে গিয়েছে৷ বিলাসবহুল জীবন যাপনে অভ্যস্ত তিনি৷ এই ঠান্ডায় রাঢ় বাংলার মাটি কামড়ে পড়ে আছেন। সংগঠন চাঙ্গা করছেন, দলীয় কর্মীদের সঙ্গে খাওয়া দাওয়া করছেন। এই নতুন রূপ আমাদের কর্মীদের পক্ষে উৎসাহজনক। ওনাকে ঘিরে তৈরি হওয়া এই উন্মাদনা দলে নতুন জোয়ার আনবে।’’

- Advertisement -

উল্লেখ্য, গত মঙ্গলবারই রাজ্যে পা রেখেছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। পুরুলিয়া(Purulia) দিয়ে প্রচার শুরু করে বৃহস্পতিবার থেকে বাঁকুড়া(Bankura) জেলায় রয়েছেন পদ্মশিবিরের তারকা নেতা। রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত ভোটের আগে দলের জেলা নেতা ও কর্মীদের উজ্জ্বীবীত করতেই শীর্ষ নেতৃত্বের নির্দেশে তাঁর জেলা সফর।

মহাগুরুর জেলা সফরে সঙ্গী বালুরঘাটের সাংসদ তথা দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এছাড়াও মেজিয়ায় বাঁকুড়া সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষাপ্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার(Subhas Sarkar) এবং সোনামুখীতে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁকেও (Soumitra Khan) দেখা গেছে মিঠুনের সঙ্গে। পঞ্চায়েত ভোটের(Panchayet Election) মুখে পদ্মশিবিরের তারকা নেতার জেলা সফর ঘিরে বাড়তি উন্মাদনাও দেখা গিয়েছে দলের (BJP) সাধারণ কর্মী ও সমর্থকদের মধ্যে।

শনিবার সুকান্ত মজুমদারকে পাশে নিয়ে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)জানান, দল তাঁকে যেভাবে কাজে লাগাবে তিনি সেইভাবেই কাজ করবেন। দলের মণ্ডল সভাপতিদের নিয়ে কর্মিসভাতেও একই কথা বলেছিলেন বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য। বলেছেন, “আমি রাজনীতির লোক নই, রাজনীতি করি না।” বলেছেন, “আমি মানুষের নীতি করি, মানুষের কথা তাই শুনি।” কর্মিসভায় উপস্থিত জনগণকে সঠিক প্রতিনিধি বেছে নেওয়ার পরামর্শও দিয়েছেন মহাগুরু।