দলের অভ্যন্তরে সমন্বয়ের অভাব, কি জানালেন মিঠুন

0
17
BJP

কলকাতা : শনিবার হেস্টিংসে বিজেপির সাংগঠনিক বৈঠকে যোগ দেন বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য মিঠুন চক্রবর্তী। পঞ্চায়েত নির্বাচনের আগেই দলের অভ্যন্তরে রণনীতি সাজিয়ে নেওয়ার জন্য কলকাতায় পা রেখেছেন মিঠুন। ইতিমধ্যেই তিন সাংগঠনিক জেলার নেতৃত্বদের সঙ্গেও কথা বলেন তিনি।

বঙ্গ বিজেপির অন্দরে প্রবীন নবীন বিতর্ক বা গোষ্ঠীকোন্দলের ছায়া বারবার নজরে পড়েছে। রাজনৈতিক মহলে বারবার বিজেপির অভ্যন্তরের এই সমস্যা নিয়ে জোর চর্চা শুরু করেছে। একাধিক বিষয়ে সমন্বয়ের অভাব রয়েছে বঙ্গ বিজেপিতে। এবার এই বিষয়েই প্রকাশ্যে মুখ খুললেন মিঠুন। সমন্বয়ের বার্তা দিয়েছেন মিঠুন চক্রবর্তী। শাসকদলের বিরুদ্ধে ময়দানে নেমে অসুবিধে সৃষ্টি করতে পারে বঙ্গ বিজেপির এই অভ্যন্তরীণ দ্বন্দ্ব। তাই অবিলম্বে সমন্বয় তৈরি করার বার্তা দিয়েছেন তিনি।

- Advertisement -

নবান্ন অভিযানে আক্রান্ত সমস্ত কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে পাশে দাঁড়ানোর জন্য বিজেপি কর্মীরা আহ্বান জানান মিঠুন চক্রবর্তীকে। পুজোর পরে এই বিষয়ে ভাবনাচিন্তা করবেন বলে জানান মিঠুন। বঙ্গ বিজেপির রাজনৈতিক কৌশল সাজাতে সক্রিয়ভাবে মিঠুনের এই উপস্থিতিতে পদ্ম শিবিরে কি পরিবর্তন আসে, তার দিকেই নজর রাজনৈতিক মহলের। তবে রাজনীতিতে মিঠুনের উপস্থিতি বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।