মোদীর ডাকে G-20 বৈঠকে যোগ দিতে দিল্লি যাবেন মমতা

0
40
Mamata Modi

কলকাতা: ফের দিল্লিতে পারি দেবেন মমতা। এবার G-20 সম্পর্কিত সর্বদলীয় বৈঠকে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন রাজ্য বিধানসভায় মমতা এ কথাই জানিয়েছেন। ৫ ডিসেম্বর সর্বদলীয় বৈঠকে আহ্বান করেছেন প্রধানমন্ত্রী। আর সেই বৈঠকেই যোগ দিতে মুখ্যমন্ত্রী দিল্লি যাবেন।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

- Advertisement -

আরও পড়ুন অন্য সম্প্রদায়ের ছেলের সঙ্গে প্রেম, নিজের মেয়েকে খুন করল মা

সম্প্রতি ইন্দোনেশিয়ার বালিতে প্রতীকীভাবে G-20 সভাপতিত্ব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শীর্ষ সম্মেলনের আগে গোটা দেশ জুড়ে G-20র বহু কর্মসূচি হওয়ার কথা। সেই কর্মসূচি সফল করতেই আগামী ৫ ডিসেম্বর সর্বদল বৈঠকের আহ্বান করেছেন প্রধানমন্ত্রী। সেই বৈঠকে যোগ দিতেই যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন পুলিশের নজর এড়াতে হোটেলে ঠাঁই, রমরমিয়ে চলছিল ভুয়ো কল সেন্টারের কারবার

এই বৈঠকের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মুখ্যমন্ত্রীর কোনও দ্বিপাক্ষিক বৈঠকের কর্মসূচি এখনও পর্যন্ত নির্ধারিত হয়নি। ফলে, প্রধানমন্ত্রীর সঙ্গে আলাদা করে মমতার কথা হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার বিধানসভায় জানিয়েছেন, এবারের দিল্লি সফর আরও একটি কারণে গুরুত্বপূর্ণ। তিনি এই সফরের ফাঁকেই আজমীর শরিফে ঘুরে আসতে চান। কারণ তিনি রেলমন্ত্রী থাকাকালীন তাঁর তত্ত্বাবধানেই আজমীর শরীফ অবধি রেল যোগাযোগের ব্যবস্থা তৈরি হয়েছিল। আর সে কারণেই সেখানে যাওয়ার ইচ্ছা তাঁর বহুদিনের। পাশাপাশি পুষ্কর ঘুরে আসারও ইচ্ছা রয়েছে তাঁর।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/