পরিচালক Tarun Majumdar-কে দেখতে SSKM-এ মুখ্যমন্ত্রী

0
17

কলকাতা : গত মঙ্গলবার শারীরিক সমস্যা জনিত কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন কিংবদন্তী পরিচালক তরুণ মজুমদার ৷ পরিচালকের বর্তমান বয়স ৯২ বছর। শরীরে কিডনিজনিত সমস্যা দেখা গিয়েছিল তাঁর। বয়স বেড়েছে, পরিচালকের শারীরিক অসুস্থতায় চিন্তায় অনুরাগীমহল। এবার বর্ষীয়ান পরিচালককে দেখতে এসএসকেএম হাসপাতালের উদ্দেশ্যে পাড়ি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

আরও পড়ুন : মাদক মামলায় মুক্তি নেই, ফের NCB-র নজরে Reha Chakraborty

এদিন নবান্ন যাওয়ার পথে এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। সুত্রে খবর, এদিন চিকিৎসকদের থেকে তিনি পরিচালকের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। তবে এখনও সংকট কাটেনি পরিচালকের। বয়স জনিত কারণে তাঁর বেশ কিছু সমস্যা রয়েছে। গলায় এখনও অক্সিজেনের নল পরানো। অক্সিজেন নল খোলার সিদ্ধান্ত নিয়েও ঝুঁকি নিতে চাননি চিকিৎসকরা। এখনও রাইস টিউব দিয়ে খাবার খাওয়ানো হচ্ছে কিংবদন্তিকে। তবে আপাতত এখন রক্তচাপ নিয়ন্ত্রনে।

আরও পড়ুন : কারেন্টের তার দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন Uorfi Javed, দেখুন ভাইরাল ভিডিও

কেমিস্ট্রির ছাত্র হলেও ফিল্মমেকিং-এর উপর তীব্র আকর্ষণ ছিল কিংবদন্তির। ‘যাত্রিক’ নামক একটি দল গঠন করে চলচ্চিত্র পরিচালনার প্রথম কাজ শুরু। সঙ্গী ছিলেন শচীন মুখোপাধ্যায় এবং দিলীপ মুখোপাধ্যায়। এই দলের প্রথম ছবি ‘চাওয়া পাওয়া’। এই ছবিতে অভিনয় করেছিলেন উত্তম-সুচিত্রা জুটি। পলাতক, নিমন্ত্রণ, সংসার সীমান্তে (১৯৭৫), গণদেবতা,বালিকা বধূ (১৯৬৭), কুহেলী (১৯৭১), শ্রীমান পৃথ্বীরাজ (১৯৭৩), ফুলেশ্বরী (১৯৭৪), দাদার কীর্তি (১৯৮০), ভালোবাসা ভালোবাসা (১৯৮৫), পরশমণি (১৯৮৮) ও আপন আমার আপন (১৯৯০)-এর মতো একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রিকে।