ইডেনে আমন্ত্রিত মমতা, ম্যাচের জন্য শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী

0
134

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ দুই বছর পর আইপিএল ফিরছে ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সে। মঙ্গলবার গুজরাট টাইটানস ও রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল প্লে অফের ম্যাচ রয়েছে। প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে দুই দল। বুধবারও আইপিএলের এলিমিনেটরে মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ইডেনে প্লে অফ দেখতে আসার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আমন্ত্রণ জানিয়েছে সিএবি (CAB)। আমন্ত্রণের জন্য সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

মমতা (Mamata Banerjee) চিঠিতে লিখেছেন, “২৪ ও ২৫ তারিখ আইপিএলের প্লে অফ ম্যাচে আমাকে আমন্ত্রণের জন্য ধন্যবাদ। কলকাতা আবার আইপিএলের ম্যাচ আয়োজন করবে এটাই খুব ভালো ক্রিকেট অনুরাগীদের জন্য। সিএবি এবং সমস্ত স্টেক হোল্ডারদের আন্তরিক অভিনন্দন। সমস্ত অংশগ্রহণকারী দল, খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং আধিকারিকদের শুভেচ্ছা। দুটি প্লে অফ ম্যাচ সফল ভাবে শেষ হোক।” এর আগে ইডেনে আইপিএলের কোয়ালিফায়ার্স ম্যাচ আয়োজনের বিষয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথোপকথন করতে নবান্নে গিয়েছিলেন সৌরভ।

আরও পড়ুন: প্রাক্তন ক্রিকেটারের হাতেই কোটি টাকা প্রতারণার শিকার Rishabh Pant

অন্যদিকে সৌরভ আগেই জানিয়েছিলেন, ইডেনে প্লে-অফের ম্যাচে ১০০% দর্শক প্রবেশ করতে পারবে। টিকিটের চাহিদাও তুঙ্গে। এদিকে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আলিপুর আবহাওয়া দফতরের খবর, মঙ্গলবার বজ্র বিদ্যুৎসহ বৃষ্টির প্রবল সম্ভাবনা। সেই সঙ্গে বইতে পারে ঝোড়ো হাওয়া। তা-ই যদি হয়, তাহলে নিশ্চিতভাবেই প্রশ্নের মুখে পড়ে যেতে চলেছে ইডেনের বুকে আইপিএলের প্রথম কোয়ালিফায়ার।