জ্বলন্তবাড়ির তিনতলা থেকে অক্ষম বৃদ্ধাকে পিঠে করে নামল পুলিশ, কুর্নিশ নেটদুনিয়ার

0
77

খাস ডেস্ক: দাউ দাউ করে জ্বলছে তিনতলা বাড়ি। আর সেই বাড়ির তিন তলায় আটকে পড়েছেন একজন অক্ষম মহিলা। যিনি এখন আর নিজের পায়ে ভর দিয়ে চলছে পারেন না। আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকল, পুলিশবাহিনী।

কিন্তু এর মধ্যেই ঘটে গেল এক চমৎকার। তিন তলায় আটকে পড়েছেন বৃদ্ধা, এমনটা শোনার পর আর দাঁড়িয়ে থাকলেন না পুলিশকর্তা। মৃত্যুর ভয় না করেই উঠে পড়লেন ওই জলন্ত বাড়ির তিন তলায়। আর কারোর তোয়াক্কা না করেই নিজেই ওই অক্ষম বৃদ্ধাকে তুলে নিলেন পিঠে। আর ওই জ্বলন্ত বাড়ি থেকে উদ্ধার করে আনলেন অসুস্থ বৃদ্ধাকে। আর পুলিশ কর্তার এই পদক্ষেপকেই কুর্নিশ জানাচ্ছে গোটা নেটদুনিয়া।

আরও পড়ুন-চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, উচ্চমাধ্যমিক পাশেই মিলবে ব্যাঙ্কে চাকরি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কলকাতা পুলিশের একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক অক্ষম বৃদ্ধকে নিজের পিঠে করে নামিয়ে আনছেন একজন পুলিশ। চারিদিকে কালো ধোঁয়া। আর ওই বৃদ্ধা এই কথা নিজেই স্বীকার করে ওই অধিকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি গোটা সোশ্যাল মিডিয়ার ওই ভাইরাল ভিডিও দেখে ওই পুলিশ কর্তাকে কুর্নিশ জানাচ্ছেন সকলেই।

সূত্রের খবর, আজ সকাল সাড়ে সাতটা নাগাত এক তিনতলা বাড়ির সিঁড়ি সংলগ্ন একতলায় একটি দোকানের রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগে। ঘটনাটি ঘটে শ্যামবাজার পাঁচমাথা মোড়ের খুব কাছেই আচার্য প্রফুল্লচন্দ্র রোডে। এরপরই ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছান শ্যামবাজার ট্রাফিক গার্ডের ওসিসহ একাধিক আধিকারিকরা।

আরও পড়ুন-দিঘার হোটেলে মধুচক্রের পর্দাফাঁস, গ্রেফতার ম্যানেজার সহ ৬ যুবতী

সেই সময় দেখা যায়, দাউদাউ করে জ্বলছে একতলার রান্নাঘর। কিন্তু ভয়ের কারণ হল, বাড়ির তিনতলায় একা থাকেন ৯৩ বছর বয়সী কল্পনা ধর। তাঁর ছেলে থাকেন বিদেশে। বৃদ্ধা হাঁটাচলা করতে পারেন না, সুতরাং সিঁড়ি বেয়ে নীচে নেমে আসতে পারবেন না তিনি। এরপরেই এত কিছু শুনে থেমে থাকেন না পুলিশ কর্তা প্রসেনজিৎ। আর জীবনের ঝুঁকি নিয়ে ওই বৃদ্ধাকে বাঁচান।