“নিজের ক্ষুদ্র স্বার্থ চরিতার্থ করতে দল ছেড়েছেন বাবুল সুপ্রিয়” দাবি করলেন কেয়া ঘোষ 

0
25

কলকাতা : বালিগঞ্জ বিধানসভা নির্বাচনের লড়াই জমে উঠেছে। চতুর্মুখী লড়াইয়ে বালিগঞ্জের ভোটের দিকে নজর রাজ্যের রাজনৈতিক মহলের। বালিগঞ্জ কেন্দ্রে তৃণমূলের বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে কেয়া ঘোষকে। একদা দলীয় সতীর্থ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে খাস খবরকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে একাধিক মন্তব্য করলেন কেয়া ঘোষ। 

আরও পড়ুন : তৃণমূলের “দুর্নীতি” অনুসন্ধানে সিপিএম নিয়ে আসল “পার্টিকে বলো” 

কেয়া ঘোষ বলেন “নিজের ক্ষুদ্র স্বার্থ চরিতার্থ করতে, বড় গাড়ি চলে যাবে, বড় বাড়ি যাবে, নিরাপত্তা চলে যাবে এই সবের জন্য যেই মানুষ এক দল থেকে অন্য দলে যান, তিনি যখন এখানেও সুবিধা পাবেন না তখন যে অন্য দলে যাবেন না এর কোনও  গ্যারান্টি আছে, উত্তর নেই। আমি আদর্শের জন্য লড়াই করছি, আমরা চালচোর নই। বাবুল সুপ্রিয় মেলা খেলাতেই আছেন। তিনি আসানসোলের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বিজেপির যারা তাঁকে ভোট দিয়েছেন। ভোট পরবর্তী সন্ত্রাস উপেক্ষা করেও মানুষ লড়ছেন বালিগঞ্জে বিজেপির হয়ে। অনেক দিন হয়েছে সংখ্যালঘু তাস খেলা। তাদের কি ভয়াবহ অবস্থা ভাবতে পারা যায়না”। 

আরও পড়ুন : “গণতন্ত্রের পক্ষে বিপজ্জনক” #NoVoteToBabul মিছিলে পুলিশের বাধা প্রসঙ্গে বললেন মহম্মদ সেলিম

বগটুই গণহত্যা নিয়ে কেয়া ঘোষ বলেন, “পশ্চিমবঙ্গে আজকে গণচিতা জ্বলছে। আমাদের দুশো কর্মী মারা গিয়েছে ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচন থেকে আজ পর্যন্ত”। বালিগঞ্জের মানুষ কাকে আশীর্বাদ করবেন তা জানা যাবে ১৬ এপ্রিল।