বেপরোয়া গতির জের, ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল নিউটাউন

0
56
Accident

কলকাতা: পথ দুর্ঘটনা যেন নিত্য ঘটনা হয়ে দাঁড়িয়েছে শহর কলকাতার বুকে। ফের ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল নিউটাউনের ওয়েস্টিন সিগন্যাল। বেপরোয়া গতির জেরে মৃত্যু এক ভবঘুরে মহিলার। ঘটনার তদন্ত করছে ইকোপার্ক থানার পুলিশ।

আরও পড়ুনঃ অগ্নিপথ প্রকল্পটি পরিষ্কার করে বুঝিয়ে দিলেন শুভেন্দু অধিকারী

জানা যায়, মঙ্গলবার দুপুরে ইকোপার্কের দিক থেকে একটি গাড়ি ওয়েস্টিন সিগন্যাল থেকে বাদিকে টার্ন নিয়ে হজ হাউজের দিকে আসছিল। অন্যদিকে, সেই সময় এক ভবঘুরে মহিলা রাস্তা পাড় হচ্ছিল। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ওই মহিলাকে ধাক্কা মারে গাড়িটি। ক্তাক্ত অবস্থায় রাস্তায় ছিটকে পরে মহিলা। ইকোপার্ক থানায় খবর দিলে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক।

দিনকয়েক আগেই নিউটাউন বেনফিশ মোড়ের কাছে একটি দুর্ঘটনা ঘটে। একটি প্রাইভেট গাড়িকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে বাস। গাড়িটির গতিবেগ এতটাই বেশি ছিল যে, গাড়ির সামনের একটি অংশ পুরোপুরি দুমড়ে যায়। গাছটি উপড়ে পড়ে রাস্তার ওপর। দুর্ঘটনায় আহত হয় বাসের চালক সহ সাত যাত্রী। কয়েকদিনের ব্যবধানে ফের দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে শহরের নিরাপত্তা নিয়ে, ট্র্যাফিক পুলিশের দায়িত্ববোধ নিয়ে।