রাজ্যে টাটার বিনিয়োগ নিয়ে সরকারকে খোঁচা দিলীপের 

0
28
Dilip Ghosh

নিউটাউন : আজ নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh) রাজ্য সরকারকে শিল্প নিয়ে খোঁচা দেন। রাজ্যে টাটার নয়া বিনিয়োগ প্রসঙ্গে তিনি বলেন, “যে টাটাকে তাড়ানো হল, হাজার কোটি নষ্ট হল, কেউ বিশ্বাস করবে তারা আর টাকা দেবে ? টাটা চাইছে, রাজ্যে যে ব্যবসা চলছে সেগুলো চলুক। রাজ্যের চাকরি দেওয়ার ক্ষমতা নেই। প্রাইভেট চাকরি গুলোকে খামে ভরে বিলি করছে। যা বেতন, তার থেকে ঝাড়ুদারের বেতন বেশি। বাঙালিকে ঝাড়ুদার বানাতে চাইছে।” 

আরও পড়ুন : সৎ রাজনীতিবিদ বুদ্ধদেব ভট্টাচার্য, প্রশংসা শুভেন্দুর গলায় 

- Advertisement -

কাশফুলের বালিশ প্রসঙ্গ নিয়ে তিনি  (Dilip Ghosh) বলেন “সিলিকন ভ্যালিতে প্রচুর কাশফুল। ইনফসিস কাশফুলে ভরে গিয়েছে। সিঙ্গুরে দারুণ কাশফুল। ভালো সেলফি উঠবে। সেই কাশফুলের শিল্পই এখন বাংলায় চলবে।” এছাড়াও “আমি হলে কপালে গুলি করতাম” অভিষেকের এহেন মন্তব্য প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “বাঁশের চেয়ে কঞ্চির দর বেশি। উনি কি আজকাল বন্দুক নিয়ে ঘোরেন? তাহলে গুলি করার কথা বলেন কিভাবে? এই পুলিস ভবানীপুর থানায় টেবিলের তলায়, আলমারির পিছনে লুকিয়ে পরে। টানা জাতীয় সড়কে লুঙ্গি বাহিনী তাণ্ডব করল। এই পুলিস কোথায় ছিল? ফালতু বকওয়াস করবেন না। আপনাদের দম জানা আছে। এতো লুঠপাট, কারুর টিকির নাগাল পেয়েছেন? গুলি চালাবেন? এতো হিম্মত? কালীঘাটে ডায়লগ দেবেন। বাইরে আসবেন না।” 

প্রসঙ্গত, আজ খড়গপুরে “টাটা মেটালিকস” এর সম্প্রসারিত নয়া ইউনিটের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সম্প্রসারণের ক্ষেত্রে বিনিয়োগের পরিমাণ প্রায় ৬০০ কোটি টাকা। দীর্ঘদিন ধরেই খড়গপুরে টাটা স্টিলের অধীনস্থ সংস্থা “টাটা মেটালিকস” এর প্লান্ট রয়েছে।