সেলিব্রিটি গেলেই জনরোষ, এটা চিন্তার বিষয়: KK -র মৃত্যুতে সরব দেব

0
97
Dev is worried about death of KK

কলকাতা: আজ ৫ জুন, বিশ্ব পরিবেশ দিবস। সেই উপলক্ষে কলকাতা পুলিশের তরফে একটি বিশেষ উদ্যোগ নেওয়া হয়। পরিবেশ দূষণ রোধ করতে ২২৬ টি ইলেকট্রনিক্স গাড়ির উদ্ধোধন করা হল। তার মধ্যে রয়েছে ১৭ টি প্রথম ব্যাচের গাড়ি। বাতিল করা হবে ১৫ বছরের বেশি ব্যবহৃত গাড়িগুলি। তার বদলে নতুন গাড়ি গুলি ব্যবহার করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সাংসদ দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এছাড়াও কমিশনার অফ পুলিশ বিনীত কুমার গোয়েল উপস্থিত ছিলেন। পাশাপাশি এই অনুষ্ঠানে উদ্বোধন করা হল কলকাতা পুলিশ ফুটবল টিমের নতুন জার্সি এবং বৃক্ষরোপণ করা হল। অনুষ্ঠান শেষে দেব কেকের মৃত্যুতে জানিয়েছেন, এত বড় একজন গায়ক এর মৃত্যুতে তিনি শোকাহত। কিন্তু এই বিষয়ে কাউকে দোষারোপ করা যাবে না কারণ একাধিক জায়গায় সেলিব্রিটি গেলেই জনরোষ।

- Advertisement -

আরও পড়ুন: ইচ্ছাকৃতভাবে সচীনকে আঘাত করতে চেয়েছিলাম: Shoaib Akhtar

দেব বলেন, “এই জনরোষ, এটা একটা খুব চিন্তার বিষয় থাকে, আমি নিজেও যখন একাধিক জায়গায় যাই নানা জনরোষের সময় চিন্তা থাকে। কেন কি জন্য কি কারণে এই ঘটনা ঘটল এই বিষয়ে বিস্তারিতভাবে বলা সহজ নয়।” উল্লেখ্য, অনেকেই মনে করছেন শাসক দলের সাংসদ হওয়ায় দেব কেকে -এর মৃত্যু নিয়ে কোনও রকম মন্তব্য করলেন না। চুপ থেকেও যেন তৃণমূল ইউনিয়নের ‘দোষ’ চেপে দিলেন তিনি।