অর্পিতা মুখোপাধ্যায়ের ওপর হতে পারে প্রাণনাশী আক্রমণ, নিরাপত্তা চাইলেন আইনজীবী

0
16

কলকাতা : পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের প্রাণ সংকট। এমনতাই জানাচ্ছেন তাঁর আইনজীবী। শুক্রবার ব্যাঙ্কশাল কোর্টে শুনানি চলাকালিন অর্পিতার জন্য নিরাপত্তা বাড়ানোর আর্জি জানিয়ে এই বিষয়টি তুলে ধরেন তাঁর আইনজীবী। প্রথম শ্রেণির বন্দির মর্যাদা যাতে অর্পিতা পান তাঁর জন্যই আবেদন জানান তাঁর আইনজীবী।

অর্পিতার আইনজীবীর দাবি, অর্পিতার জীবন সংশয় রয়েছে। তাই তাঁকে প্রথম শ্রেণির বন্দির মর্যাদা যেন দেওয়া হয়। শুধু তাই নয়, তাঁকে খাবার ও জল যা দেওয়া হবে সবকিছু যেন পরীক্ষা করে দেওয়া হয়। যাতে অর্পিতার কোনরকম নিরাপত্তার ত্রুটি না থাকে সেই বিষয়ে আবেদন জানিয়ে তাঁর নিরাপত্তা বাড়ানোর আর্জি রেখেছেন অর্পিতার আইনজীবী।

আদালতের তরফ থেকে জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়ের আইনজীবীর এই আবেদঙ্কে সম্মতি জানিয়েছে ইডি। ইডির আইনজীবীও একই মতপোষণ করে জানিয়েছেন, অর্পিতার প্রাণ সংকট বর্তমান। তাই তাঁকে যাতে নিরাপত্তা দেওয়া হয় সেই বিষয়ে তাঁরাও আদালতকে আর্জি করেছেন।

সমালোচকরা মনে করছেন, পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়ানো এবং একে একে অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার। এর পাশাপাশি অর্পিতা আরও কি তথ্য ফাঁস করতে চলেছে তাও অস্পষ্ট। কেঁচো খুঁড়তে কেউটে না বেরোয়, সেই আশঙ্কাকেই একেবারে দমন করতে অর্পিতার প্রাণ ভয় অবশ্যই আছে। তাই এই নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।