“অনুব্রত মণ্ডল বলেছিলেন বেড রেস্ট লিখে দিতে” বিস্ফোরক বোলপুর হাসপাতালের চিকিৎসক

0
69
buddhadev murmu

বোলপুর : গত সপ্তাহ থেকেই রাজ্য রাজনীতিতে আলোচনার কেন্দ্রে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। সোমবার তাকে গরুপাচার মামলায় সিবিআই তলব করলেও তিনি সিবিআই দফতরে যাননি, বরং তিনি গিয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। এসএসকেএম এর চিকিৎসকরা জানিয়েও দিয়েছিলেন, আপাতত অনুব্রতকে ভর্তির কোনও প্রয়োজন নেই। 

আরও পড়ুন : ক্রমেই একা হচ্ছে বিজেপি, শেষ আঠারো মাসে নীতীশ সহ তিন শরিক সম্পর্ক ছিন্ন করল 

- Advertisement -

মঙ্গলবার ফের সিবিআই বুধবার সিবিআইয়ের নিজাম প্যালেসের দফতরে হাজির হওয়ার জন্য অনুব্রত মণ্ডলকে নোটিস দিলে সামনে আসে বোলপুর হাসপাতালের চিকিৎসকের পরামর্শ। শোনা যায় চিকিৎসক তাকে বেড রেস্টের পরামর্শ দিয়েছেন। কিন্তু এবার বিস্ফোরক দাবি করলেন চার চিকিৎসকের প্রতিনিধিদলের অন্যতম বোলপুর হাসপাতালের সেই চিকিৎসক। চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী বলেন, “অনুব্রত মণ্ডলই (Anubrata Mondal) বলেছিলেন বেড রেস্ট লিখে দিতে”। 

আরও পড়ুন : “পাল্টু রাম” লালুর একসময়ের নীতীশ সম্পর্কে করা মন্তব্যই এখন বিজেপির মুখে 

“অনুব্রত মণ্ডলের বাড়ি গিয়ে দেখি সরকারী কোনও প্রেসক্রিপশন নেই। ওখানে গিয়ে দেখি ওনার ফিশচুলাটায় ইনফেকশন হয়েছে। অনুব্রত মণ্ডল মানসিক অবসাদে ভুগছেন। আমি তখন সাদা কাগজে আমার পরামর্শ লিখে দেই। সুপারই আমাকে বলেছিলেন, সাদা কাগজে পরামর্শ লিখে দিতে। আমার উপর চাপ সৃষ্টি করা হয়েছে। আমি উদ্বিগ্ন জনগণের কাছে আমি হেয় হয়ে গিয়েছি। অনুব্রত মণ্ডল হাজিরা দিতে সক্ষম”। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এর ফলে আরও বিপদ বাড়ল দিদির প্রিয় “কেষ্ট”র।