Pallavi Dey: অভিনেত্রী পল্লবীর মৃত্যুতে সমাজকে কাঠগড়ায় তুললেন বাবুল সুপ্রিয়

0
344
pallavi-dey

খাস খবর ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দের মৃত্যু নিয়ে মুখ খুললেন গায়ক তথা নেতা বাবুল সুপ্রিয়। তিনি বলেন, ‘আমার মেয়ে আজকে টরেন্টো গেছে। সেখানে বিভিন্ন বড় বড় অভিনেতার শো দেখছে। ও গায়িকা হতে চায়।’ এখানেই প্রশ্ন উঠছে তাহলে কি অভিনেত্রীর মৃত্যুর সঙ্গে নেপোটিজমের সঙ্গে কোনও যোগাযোগ রয়েছে। তিনি বলেন, ‘বলিউডের নেপোটিজম নতুন কিছু নয় কিন্তু এই নিয়ে চর্চা সেভাবেই কোনদিনই হয়নি। কোনও স্টারের ছেলে মেয়ে হলে একটা সুযোগ পেতে পারে। তারপরে কিন্তু সহজে কিছু পাওয়া যায়না।’

আরও পড়ুনঃ যতটা ধারণা করা হয়েছিল, তার থেকেও বেশি জল মঙ্গলগ্রহে, জীবনও আছে কী

তিনি আরও বলেন, চারিদিকে যা দেখছি তাতে শুধু জিমে গিয়ে মাসেল তৈরি করলে হবে না। মানসিক ভাবে মাথায় মাসেল তৈরি করতে হবে। সেটা না থাকলে কম্পিটিটিভ ফিল্ডে আসা উচিত না। এর পিছনে অবশ্য সমাজেরও দোষ রয়েছে। মানসিক অবসাদেই যদি মৃত্যু হয়, তাহলে তাঁর আসেপাশে যারা রয়েছেন, তাঁরা দীর্ঘদিন ধরে জানতেন যে, পল্লবীর মানসিক অবসাদের মধ্যে রয়েছে। এই বিষয়ে আশেপাশের মানুষদের একটু সচেতন থাকা উচিত বলে তিনি জানান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ছাড়াও বহু মানুষ প্রতিবাদ জানিয়েছন নেপোটিজম নিয়ে। অভিনেতা-অভিনেত্রীদের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে নেপোটিজমের সঙ্গে যুক্ত পরিচালক প্রযোজকদের। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সবার প্রথমে নেপোটিজম নিয়ে বলেন তারপর থেকেই তার সমর্থনে বহু মানুষ সেই সুরে প্রতিবাদ করতে শুরু করে।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে। গড়ফায় ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী ঝুলন্ত দেহ। প্রাণবন্ত, হাসিখুশি মেয়েটিকে দেখে বোঝার উপায় ছিল না তিনি কোনও হতাশায় ভুগছিলেন। তাহলে হঠাৎ কি এমন হল যে, অকস্মাৎ মৃত্যু হল তাঁর। পল্লবীর মত একজন শক্ত মনের মানুষ কীভাবে এই কাজ করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন তাঁর সহকর্মীরা। আত্মহত্যার সম্ভাবনাকেও একেবারে উড়িয়ে দিচ্ছে না পুলিশ প্রশাসন। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার প্রমাণ মিললেও অভিনেত্রীর পরিবারের দাবি, তাঁকে খুন করা হয়েছে, ইতিমধ্যে পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তী এবং তাঁর বন্ধু ঐন্দ্রিলা মুখার্জির নামে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।