পুজোর মুখে ‘দুর্ঘটনা’র সম্মুখীন শ্রীভূমি স্পোর্টিং ক্লাব, এলাকায় ব্যাপক যানজট

0
201

কলকাতা: বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজোর বাকি আর কয়েকদিন। শহরের বিখ্যাত পুজোগুলির মধ্যে অন্যতম লেকটাউনের শ্রীভূমি স্পোর্টিং ক্লাব। পুজোর মুখেই দুর্ঘটনার মুখোমুখি হল পুজো ক্লাব।

আরও পড়ুন: শহরের সিনেমা হল নিকটবর্তী এলাকায় বিধ্বংসী আগুন, পুজোর বাজারে আমজনতার ভিড়ে বাড়ছে আতঙ্ক

- Advertisement -

সপ্তাহের প্রথম দিন সোমবার জনবহুল লেকটাউন এলাকা। আচমকাই ব্যাপক হাওয়ার দাপটে উপড়ে পড়ে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের ত্বরণ। এরফলে ভিআইপি রোডের গোলাঘাটা থেকে লেকটাউন যাওয়ার সার্ভিস রোডে যানজটের সৃষ্টি হয়। বিপাকে পড়ে পথ যাত্রীরা। তবে বড় কোনও অঘটন ঘটেনি বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: ‘অশালীন’ গানে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড, প্রকাশ্যে রাস্তায় মর্মান্তিক ‘শাস্তি’ ২ তরুণীর

উল্লেখ্য, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোকে হেভিওয়েটদের পুজো হিসেবেই গণ্য করা হয়। রাজ্যের মন্ত্রী সুজিত বসু এই পুজোর একজন উদ্যোক্তা। প্রত্যেক বছর মণ্ডপের থিমে চমক আনে শ্রীভূমি। এ বছরের প্রচেষ্টাও এক। ক্লাব কর্তৃপক্ষের তরফে আগেই জানিয়ে দেওয়া হয়েছে, ২০২২-এ ৫০ তম বছরে মণ্ডপের থিম হবে ইউরোপের ভ্যাটিক্যান সিটি। নিরাপত্তা জোরদার করা হবে। প্রতিবছরই দর্শনার্থীদের ভিড় চোখে পড়ে। সেইমতই বাঁশের ব্যারিকেড দিয়ে ব্যবস্থা করা হয়। নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়। মণ্ডপসজ্জার কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ইতিমধ্যেই ত্বরণ উপড়ে পড়ার ঘটনায় উদ্বেগ ছড়াল। ঝোড়ো হাওয়ার কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি ক্লাব কর্তৃপক্ষের।