মমতার সঙ্গে বৈঠক, নবান্নে হাজির হলেন অভিষেক

0
30
Abhishek Banerjee

কলকাতা: সোমবার সন্ধ্যেতেই হঠাৎ নবান্নে হাজির হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাংগঠনিক বেহস কিছু বিষয় নিয়ে আলোচনা করার জন্য এদিন নবান্নে হাজির হন অভিষেক। নবান্নে হঠাৎ যুবরাজের আগমন নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক স্তরে জল্পনা তুঙ্গে উঠেছে। কি কি বিষয় নিয়ে মমতার সঙ্গে আলোচনা হল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek banerjee) তা রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে।

আরও পড়ুন জামিনের আর্জি নাকচ, ১২ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতে পার্থ সহ নিয়োগ দুর্নীতি মামলার অভিযুক্তরা

- Advertisement -

সূত্রের খবর অনুসারে, সামনেই লোকসভার অধিবেশন। দিল্লির এই অধিবেশনের আগেই তাই তৃণমুল প্রস্তুতি শুরু করে দিয়েছে। সেখানেই কি কি বিষয় নিয়ে তৃণমূল সরব হবে সে বিষয়েই দলনেত্রীর সঙ্গে আলোচনা করতে এদিন অভিষেক(Abhishek banerjee) হাজির হন নবান্নে। এদিন সন্ধ্যায় প্রায় ৪০ মিনিট নবান্নে ছিলেন তিনি। সাংগঠনিক বিভিন্ন বিষয় এবং লোকসভার অধিবেশনে দলের রুটম্যাপ নিয়ে আলোচনা হয়েছে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন পরীক্ষা বাতিল নয়, চলবে, জানালেন পর্ষদ সভাপতি

তবে এর মধ্যে আরও কোনও আলোচনা হয়েছে কিনা তা কিন্তু এখনও জানা যায়নি। তবে রাজনৈতিক মহলে এ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। উল্লেখ্য, এর আগেও নবান্নে বৈঠক করতে গিয়েছেন অভিষেক। ভবানীপুর উপনির্বাচনের কিছুদিন পরেই ২০২১ সালের সেপ্টেম্বর মাসে তিনি নবান্নে যান। ভোটকুশলী প্রশান্ত কিশোরকে সঙ্গে নিয়ে নবান্নে যান অভিষেক। সেখানেও মমতার সঙ্গে নবান্নে বৈঠক করেন তাঁরা।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/