আর দ্বৈরথ নয়, এবারে সম্ভবত হাতে হাত রেখে মাঠে নামবেন মেসি-রোনাল্ডো

0
144

খাস খবর ডেস্ক: এতদিন এল ক্লাসিকো একটি ভিন্ন মাত্রা পেত একটি বিশেষ দ্বৈরথে। লিও মেসি বনাম সি আর সেভেন। আর কী! সে গুড়ে এখন বালি! মেসিও এখন বার্সাতে নেই। না’ই রোনাল্ডো রিয়েলে। তা বলে দ্বৈরথ কী কখনও থেমে থাকবে নাকী? আচ্ছা কেমন হয়, যদি দ্বৈরথ না হয়ে ব্যাপারটা এইরকম হয়— দশে মিলি করি কাজ হারি জিতি নাহি লাজ‌?

আরও পড়ুন: নেতৃত্ব ছিনিয়ে নেওয়া হয়েছে, ওডিআই সিরিজ নিয়ে তাই চরম সিদ্ধান্ত নিলেন কোহলি

- Advertisement -

একটি খবর হাওয়ায় ভাসছে ইদানীং। বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমের দাবী, রোনাল্ডোর সঙ্গে নাকী এজেন্ট মারফত যোগাযোগ রাখছে পিএসজি। সম্ভবত আগামী মরশুমেই দল ছাড়ছেন কিলিয়ান এমবাপে। শোনা যাচ্ছে, তাঁর জায়গাতেই সি আর সেভেনকে নিতে চায় জার্মেইন কর্তৃপক্ষ।

অর্থাৎ লিও আর রণ একসঙ্গে। একদমই তাই। বস্তুতঃ তিন মহাতারকাকে দেখা যাবে একসঙ্গে। মেসি, রোনাল্ডো এবং নেইমার। যদিও সবকিছুর পেছনেও রয়ে যাচ্ছে একটি কিন্তু। শেষপর্যন্ত রোনাল্ডো ছাড়তে রাজী হবেন তো তার প্রাণের চেয়েও প্রিয় “ম্যান ইউ”কে।

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা

অবশ্য সমস্যা এখানেই শেষ নয়। যদি সি আর সেভেন সত্যিই পিএসজিতে চলে আসেন, সেক্ষেত্রে মেসির প্রতিক্রিয়া ঠিক কী হতে পারে? লোকে তাঁদের চিরপ্রতিদ্বন্দ্বী বলেই জানে। হঠাৎ করে সতীর্থ হয়ে যাওয়ায় পারবেন তো একে অপরকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিতে? যদি ইগোর লড়াইটা বেড়ে যায় তবে তো দলেরই ক্ষতি।