রিয়ালে এ বছরই এমবাপের যোগ দেওয়ার সম্ভাবনা সবথেকে উজ্জ্বল

0
29

শান্তি রায়চৌধুরী: গত দু’বছর ধরেই পিএসজির কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার ব্যাপারটা নিয়ে অনেক জলঘোলা হচ্ছে। এখনও তিনি পিএসজিতেই খেলে যাচ্ছেন। তবে তাঁর লক্ষ্য সামনের বছর রিয়েলে চলে যাওয়া। কিলিয়ান এমবাপের সেই স্বপ্ন বোধহয় এবার সফল হতে চলেছে। রিয়াল মাদ্রিদের প্রাক্তন স্ট্রাইকার ফার্নান্দো মারিযেন্তেসের মন্তব্য শুনে এরকমটা ভাবাই যেতে পারে।

আরও পড়ুন: ISL Derby 2022: কিয়ান ঝড়ের মাঝেই লাল-হলুদ কোহিনূর হীরা মণ্ডল

- Advertisement -

সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টসকে ফার্নান্দো বলেন, “এমবাপেকে পেতে এ পর্যন্ত ব্যর্থ স্প্যানিশ জায়ান্টরা। তবে রিয়াল মাদ্রিদের প্রতীক্ষার অবসান এ বছরই হতে চলেছে। কিলিয়ান এই বছরই রিয়াল মাদ্রিদে যোগ দেবে।” সেইসঙ্গে তিনি বলেন, “আমি রিয়ালের সভাপতি পেরেজের সঙ্গে কথা বলে দেখেছি তিনিও দীর্ঘদিন ধরে এমবাপেকে চাইছেন। তিনি বলে থাকেন রিয়াল মাদ্রিদে খেলার যোগ্যতা আছে ওর।”

৩০ জুনের পর থেকে ফ্রি এজেন্টে পরিণত হয়ে যাচ্ছেন পিএসজি তারকা। তাই তিনি এখন থেকেই নতুন ঠিকানার খোঁজ করতে শুরু করেছেন, এবং তা ওই রিয়াল মাদ্রিদেই। গত কয়েক বছর ধরে কিলিয়ান এমবাপে ও রিয়াল মাদ্রিদকে নিয়ে যে আলোচনা চলছিল তার এ বছরই সমাপ্তি ঘটবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Kolkata Derby: সুযোগ্য নাসিরি পুত্রের হ্যাটট্রিকে জয়ী ATK Mohun Bagan

এমবাপের এই মুহূর্তে বাজার মূল্য প্রায় ১৬০ মিলিয়ন ইউরো। গত বছর তাঁকে কেনার জন্য প্রায় ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব রেখেছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। তাঁকে না বেচার ব্যাপারে মরিয়া ছিলেন পিএসজির সভাপতি নাসের আল খেলাপি। তাই শেষপর্যন্ত এই ফরাসি তারকার রিয়েল মাদ্রিদে যাওয়া হয়নি। এবার তাঁর দলবদল যে প্রায় নিশ্চিত তা বলাই যায়।