আর্জেন্টিনাকে হারানোর উপহার, Rolls Royce গাড়ি পাচ্ছেন সৌদির খেলোয়াড়রা

0
56
FIFA World Cup: All players of Saudi Arabia will get Rolls Royce car, gift will be given for victory over Argentina

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার বিপক্ষে স্মরণীয় জয়ের পর উদযাপন করছে সৌদি আরব। গোটা দেশজুড়ে উৎসবের মেজাজ। হাজার হোক, আর্জেন্টিনার মতো দলকে বিশ্বকাপের মঞ্চে হারানো তো মুখের কথা নয়। এই জয়ের পর তিন দিন পেরিয়ে গেলেও, সে দেশের মানুষ এখনও সেলিব্রেট করতে ব্যস্ত। মঙ্গলবার আর্জেন্টিনার বিপক্ষে এই দুর্দান্ত জয়ের পর সৌদি আরবের বাদশাহ সালমান বুধবার দেশের বেসরকারি, সরকারি সমস্ত ক্ষেত্রে ছুটি ঘোষণা করেছেন। এই জয়ের সুবাদে সমস্ত খেলোয়াড়কে এবার বড় উপহার দেওয়া হবে। গাড়ি উপহার দেওয়ার ঘোষণা করেছেন সৌদি আরবের যুবরাজ মহাম্মদ বিন সালাম উল সৌদ।

মহম্মদ বিন সালাম আল সৌদ ঘোষণা করেছেন যে, সমস্ত খেলোয়াড়কে একটি রোলস-রয়েস ফ্যান্টম গাড়ি উপহার দেওয়া হবে। সৌদি আরবের দল দক্ষিণ আমেরিকার দল আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়েছে। মঙ্গলবার আর্জেন্টিনাকে ২-১ গোলে হারাল সৌদি আরব। কাতার বিশ্বকাপের প্রথম অঘটন‌। ভারতে রোলস-রয়েস ফ্যান্টমের দাম ৮.৯৯ কোটি টাকা থেকে শুরু হয় এবং ১০.৪৮ কোটি টাকা পর্যন্ত যায়৷ সৌদি আরব আর্জেন্টিনার ৩৬ টি ম্যাচ জয়ের ধারাকে থামিয়ে দিয়েছে। ফিফা র‍্যাঙ্কিংয়ে বিশ্বের ৫১ তম দল সৌদি আরব একটি গুরুত্বপূর্ণ জয় দিয়ে তাদের বিশ্বকাপ অভিযান শুরু করেছে।

- Advertisement -

আরও পড়ুন: Ranbir-Alia সহ ছোট্ট রাহাকে অভিনন্দন FC Barcelona -র

লুসাইল স্টেডিয়ামে হাজার হাজার সৌদি সমর্থক হাজির হয়েছিল। আর্জেন্টিনার প্রথাগতভাবে বড় ফ্যান বেসকে ছাপিয়ে গেল সৌদির সমর্থকদের গর্জন। ম্যাচের ১০ মিনিটেই পেনাল্টির সৌজন্যে আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন লিও মেসি। কিন্তু এরপর থেকে শুধুই অফসাইড আর ছন্দ হারানোর পালা। প্রথমার্ধে মোট ৪ বার সৌদির জালে বল জড়িয়েছেন মারাদোনার উত্তরসূরীরা। ৩ বার-ই অফসাইড। দ্বিতীয়ার্ধে আশ্চর্যজনকভাবে অতিরিক্ত রক্ষণাত্মক হয়ে পড়েন আর্জেন্টাইনরা। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই পাল্টা আক্রমণে চাপ বাড়াতে থাকে সৌদি আরব। অতঃপর যথাক্রমে ৪৮ এবং ৫৩ মিনিটে আল শেহরি এবং আল দাওসারি পরপর আর্জেন্টিনার জালে বল জড়িয়ে দেন। এই হারের পর এখন মেসিদের নকআউটে যাওয়া নিয়ে সংশয় থাকছে।