শার্ট নাকি পাঞ্জাবি, পুজোয় কীভাবে সাজবেন ছেলেরা, চোখ ফেরাতে পারবে না মেয়েরা

0
39

খাস ডেস্ক: ছেলেদের পোশাকের কথা উঠলেই শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, পাজামাতে থেমে যায়। খুব বেশি অপশন দেখা যায় না। তবে পুজোর সময়টুকু বছরের অন্য সময়ের তুলনায় একটু আলাদা। এইসময়ে ছেলেরাও ফ্যাশনেবল হয়েই রাস্তায় বেরোতে পছন্দ করে। তাই ছেলেদের জন্য রইল কিছু আইডিয়া। দেখে নিন-

আরও পড়ুন: Durga Puja 2022: ষষ্ঠী থেকে নবমী ঠাকুর দেখার প্ল্যান, এই পুজো মণ্ডপগুলি একেবারেই হাতছাড়া করবেন না

- Advertisement -

পুজোর চারটে দিন কীভাবে সাজবেন ছেলেরা!

সাদা শার্ট: পুজোর জন্য সাদা রঙের শার্ট অবশ্যই কাছে রাখুন। বন্ধুদের সঙ্গে বেরোনোর সময় সাদা ফুল স্লিভ শার্ট বেছে নিন। স্লিভ কনুই পর্যন্ত গুটিয়ে রাখুন। মাথার চুলে একটু জেল লাগিয়ে নিন।

আরও পড়ুন: Durga Puja Fashion: অষ্টমীর সাজে আধুনিকতার ছোঁয়া, শাড়ির বাইরে বেছে নিতে পারেন এই পোশাকগুলি

প্রিন্টেড শার্ট: ষষ্ঠী কিংবা সপ্তমীর সাজ একটু ক্যাজুয়াল রাখলেই ভালো হয়। এই দিনগুলির জন্য বেছে নিতে পারেন প্রিন্টেড শার্ট। পুজোর দিনগুলির জন্য ট্রাই করতে পারেন নানারকম অ্যাবস্ট্র্যাকট প্রিন্টেড শার্ট। জিন্স এবং স্নিকার্সের সঙ্গে পড়তে পারেন।

পোলো টি শার্ট: পুজোর সময় নেক টি শার্ট বেশ ক্যাজুয়াল হয়ে যায়। একথা মাথায় রেখে পোলো টি শার্ট পড়তে পারেন। তবে ঢিলে নয় বডি ফিট পোলো টি শার্ট পছন্দ করবেন।

পাঞ্জাবি: শার্ট-টি শার্ট তালিকায় থাকলেও পুজোর সময়ে বাদ দেওয়া যাবে না পাঞ্জাবি। তার উপর আবার বাঙালি মেয়েদের দুর্বলতার জায়গা পাঞ্জাবি। জিন্স কিংবা পাজামার সঙ্গে ম্যাচিং করে পড়ুন পাঞ্জাবি। তবে ঘড়ি পড়তে ভুলবেন না।