বিশ্বকাপে কোন দল দুর্বল নয়: সৌরাশিস লাহিড়

0
18

অর্ণব বিশ্বাসঃ পাকিস্তানকে গত রবিবার পরাস্ত করার পর আর কিছুক্ষণের ভেতর ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২-এ তাদের দ্বিতীয় ম্যাচটি খেলতে নামবে নেদারল্যান্ডসের বিরুদ্ধে। খাতায়-কলমে নেদারল্যান্ডস ভারতীয় দলের থেকে দুর্বল হলেও কোন ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট। তাই অপরিবর্তিত দল নিয়ে খেলতে নামতে পারে ভারতীয় দল এমনই কথা শোনা যাচ্ছে।

প্রাক্তন রঞ্চি প্লেয়ার ও বর্তমান বাংলা দলের কোচ সৌরাশিস লাহিড়ি। খাস খবরের মুখোমুখি হয়ে গেল জানান, ‘বিশ্বকাপে কোয়ালিফাই করা দলগুলির কোনটাই দুর্বল নয়। তাই প্রত্যেকটি দলের সাথে সমান গুরুত্বে খেলতে হবে টিম ইন্ডিয়াকে’।

- Advertisement -

তিনি আরো বলেন, এই মুহূর্তে উইনিং কম্বিনেশনকে চেঞ্জ করার কোন দরকার নেই। ফর্মে না থাকা কে এল রাহুল আর অধিনায়ক রোহিত শর্মার রানে ফেরা নিও আশাবাদী তিনি।

আরও পড়ুনঃ ধোনিকে বিশ্বকাপ জিততে দাদা -ই সুযোগ করে দিয়েছিলেন: Manoj Tiwary

অক্ষর পাটেলের গত ম্যাচে ভালো পারফরমেন্স না করা নিয়ে তাকে প্রশ্ন করায় তিনি স্পষ্ট জানান, অক্ষর প্যাটেল একজন দক্ষ প্লেয়ার এবং তিনি তাকে এগিয়ে রাখছেন তার অলরাউন্ড দক্ষতার জন্য। অক্ষরের দলে থাকা টিম ব্যালেন্সকে আরো শক্তিশালী করছে।

কারণ বোলিং এর পাশাপাশি ব্যাটিংয়েও যথেষ্ট দক্ষ অক্ষর। আর টি-টোয়েন্টি ফরমেটে অলরাউন্ডারদের ভূমিকা সব সময় বেশি। আশা করা যাচ্ছে আগামী ম্যাচে অক্ষর পাটেল ফর্মে ফিরবেন এবং আমরা অশ্বিন-অক্ষর জুটিকে দেখতে পারব।

এর পাশাপাশি তিনি সূর্য কুমার যাদবের দুর্দান্ত ফর্ম নিয়ে কথা বলেন। গত ম্যাচে তাড়াতাড়ি আউট হয়ে গেলেও নেদারল্যান্ডস ম্যাচ তিনি যে বড় রান করবেন তা নিয়ে আশাবাদী সৌরশিষ।

আজ নেদারল্যান্ডস এর বিরুদ্ধে খেলা শুরু হওয়ার আগে আকাশে মেঘের অশনি সংকেত খেলাকে ভেস্তে দিতে পারে বলে দাবি করছেন আবহাওয়াবিদরা। এই সংসার ভেতরে ভারতীয় দলের কম্বিনেশন এবং বর্তমানে দলের পারফরমেন্স নিয়ে যথেষ্ট আশাবাদী বেঙ্গল কোচ সৌরাশিস।

তিনি স্পষ্ট জানান, ‘পাকিস্তানের বিরুদ্ধে যেভাবে বিশ্বকাপে যাত্রা ভারত শুরু করেছে তাতে এবারের বিশ্বকাপে ভারতের চ্যাম্পিয়ন হওয়ার আশায় স্বপ্ন দেখছে প্রত্যেক ভারতবাসী’।