মায়ের কোলে ছোট্ট রাউডি বেবি ইউভান

0
102

কলকাতা: টলিউডের ‘তৈমুর’ সে। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একেবারে হইহই রব। টলিপাড়ার জনপ্রিয় দম্পতির ছেলে সে। হ্যাঁ, পরিচালক রাজ চক্রবর্তী আর অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জীবনের চোখের মণি ইউভান চক্রবর্তী।

যেদিন থেকে শুভশ্রীর কোল আলো করে এই ছোট রাজপুত্র এসেছে সেদিন থেকেই নেটদুনিয়ায় তাকে ঘিরে নানান শুভেচ্ছা বার্তা। হাসপাতালের বেড থেকে বাড়ির বারান্দা সব জায়গাতেই তার বিভিন্ন অঙ্গভঙ্গির ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সদ্য বাবা-মা। আর তা পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই একেবারে ভাইরাল।

সোশ্যাল মিডিয়ায় এখন আবার তার প্রায়শই আনাগোনা। কখনও সে হাই-হ্যালো করতে ব্যস্ত। তো আবার কখনও বাবার সঙ্গে খেলা আর কলকাতা চিনতে। ঠাম্মা, মাসি, দিদি সবার আদর খেতেও কিন্তু বড্ড ভালোবাসে ইউভান।

তবে ইদানিং সকলের নজর কাড়ছে তার বিভিন্ন লুক। ছোট থেকেই হয়ে উঠছে সে ফ্যাশনিস্তা। কখনও ধুতি-পাঞ্জাবী তো কখনও বা জিনস প্যান্ট। সম্প্রতি এমনই একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। মায়ের সঙ্গে একেবারে হিরোর মতন সেজে ফটোশুট করছে সে। হাত গোটানো সাদা শার্ট আর ডেনিম জিনস প্যান্ট পরে ইউভান একদম তৈরি ছবির পোজ দিতে।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করতেই কমেন্ট বক্স ভরেছে আদর-ভালোবাসায়। অভিনেত্রী শ্রাবন্তী লিখেছেন,” সুপারস্টার”। তাই তো ইউভান এখন মায়ের কাছে ‘রাউডি বেবি’।