শুরু ইউভানের পথ চলা, তবু মনখারাপ রাজের

0
79

কলকাতা: সিনে দুনিয়ার পাশাপাশি রাজনীতিতে যোগদান করেছেন তিনি। বিনোদন জগতে বেশ নাম-জশ তাঁর। তাই পলিটিক্সের দিক থেকেও মানুষের মন জয় করতে লড়াই শুরু করেছেন তিনি। বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী। এসব ছাড়াও তাঁর জীবনে আরও একটি নতুন অধ্যায় শুরু হয়েছে।

আদরের রাজপুত্তুর ইউভানকে নিয়ে, কারণ ধীরে ধীরে বেড়ে উঠছে সে। একরত্তির বয়স সবে ছয়মাস। কিন্তু এর মাঝেই খুব মনখারাপ পরিচালকের। কারণ ছেলের কাছে থেকে এই সুন্দর মুহূর্তগুলি উপভোগ করতে পারছেন না তিনি। একুশের নির্বাচন নিয়ে বেজায় ব্যস্ত রাজ। রোজই চলছে প্রচারপর্ব। তাই খুব মিস করছেন ছেলেকে, পাশাপাশি মনের মানুষ, স্ত্রী শুভশ্রীকেও।

কিন্তু বর্তমানে স্মার্টফোনের যুগে সবকিছুই সম্ভব। এর নজর থেকে বাদ যায়না কিছুই। সব মুহূর্তকেই লেন্সবন্দি করা যায় অতি সহজেই। সম্প্রতি রাজ ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে সামনের টেবিলে ভর দিয়ে হাঁটার চেষ্টা করছেন ইউভান। শুধু তাই নয়, ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘হাম্পটি ডাম্পটি’। এই গানের তালে তালে নানা এক্সপ্রেশন দিচ্ছে খুদে এই তারকা পুত্র।

আর এই দারুণ মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন মা শুভশ্রী। যার কারণে দূরে বসেও ছেলের এই কার্যকলাপ দেখতে পারছেন বাবা রাজ। এর জন্য স্ত্রীকে প্রচুর ভালোবাসা এবং ধন্যবাদও জানিয়েছেন তিনি। ইউভানের এই মিষ্টিমধুর ভিডিও দেখে খুবই মন খারাপ তাঁর। কারণ সবসময় ইচ্ছা থাকলেই উপায় হয় না।