Adipurush: নতুন টিজার বানিয়ে নির্মাতাদের ‘চ্যালেঞ্জ’ ছুঁড়লেন ইউটিউবার

0
40

বিনোদন ডেস্ক: রামায়ণ অবলম্বনে তৈরি পরিচালক ওম রাউতের ‘আদিপুরুষ’ (Adipurush) যেদিন থেকে ঘোষনা হয়েছিল সেদিন থেকেই লাইমলাইটে। ছবি ঘিরে দর্শক মহলের উত্তেজনা ছিল তুঙ্গে। আর হবে নাই বা কেন, ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রভাস, বলিউডের সইফ আলি খান, কৃতি শ্যাননের মতো তারকারা। কিন্তু টিজার মুক্তি পেতেই মুহূর্তেই সব উত্তেজনা হাওয়া। কেউ বলেছেন,’মোটু পাতলু’ (জনপ্রিয় কার্টুন)-এর প্রতি আগ্রহ বেড়ে গেল, আবার কেউ বলেছেন, ‘পাওয়ার পয়েন্টে যখন মুভি তৈরি করা হয়।’ নিম্ন মানের ভিএফএক্স, চরিত্র চিত্রণের অভিযোগে কাঠগড়ায় তোলা হয় নির্মাতাদের। পরবর্তীকালে পরিস্থিতি সামাল দিয়ে পরিচালক আশ্বাস দেন, “বিজ্ঞরা বা বয়সে বড়রা যে উপদেশ দিচ্ছেন তা আমরা নোট রাখছি। আশ্বাস দিচ্ছি, ২০২৩ সালে, ১২ জানুয়ারি যখন ছবি মুক্তি পাবে কোনও দর্শক হতাশ হবেন না।” এবার নতুন টিজার বানিয়ে নির্মাতাদের ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন এক ইউটিউবার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। কুনওয়ার নামক এক ইউটিউবার, ছবির টিজারের একটি অংশ নতুন করে এডিট করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেই ভিডিও দেখে রীতিমতো চোখ সড়ছে না দর্শকদের। ভিডিয়োর VFX যেমন নজরকাড়া, ঠিক তেমনই প্রশংসনীয় তাঁর নান্দনিকতা। প্রভাসের জলের তলার দৃশ্যটা তিনি এডিট করেছেন। ভিডিয়োতে তাঁকেই দেখা গিয়েছে, কিভাবে এডিট করেছেন তাও দেখিয়েছেন ওই ইউটিউবার।

- Advertisement -

 

View this post on Instagram

 

A post shared by K U N W ∆ R (@itx_kunwar)

মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। নেটিজেনরা বলছেন, ‘শুধু টিজার নয় তাঁর গোটা মুভিটাই এডিট করা উচিত।’ আবার কেউ বলেছেন, ‘তাঁর ভিডিয়ো ৫০০ কোটির ছবির টিজারের থেকে উচ্চমানের।’ মূলত রাবনের সীতা অপহরণ আর রামের লঙ্কা থেকে স্ত্রীকে উদ্ধার করে আনার গল্পই ফুটে উঠবে ছবিতে। রামচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন দক্ষিনী তারকা প্রভাস, সীতা হবেন কৃতি শ্যানন, আর লঙ্কাধিপতি রাবণ হবেন সইফ আলি খান। ২০২৩ সালে, ১২ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে ছবি।