ইন্দ্রানী হালদারের স্যান্টাক্লজ কে দেখলে অবাক হবেন

0
234

অর্পিতা দাস: সোশ্যাল মিডিয়ায় নিজের স্যান্টাক্লজ এর সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এই বছরের বড় দিন নিজের প্রিয়জনদের সঙ্গে কাটালেন জনপ্রিয় অভিনেত্রী।

শ্রীময়ী শেষ হওয়ার পর মাকে নিয়ে পুরীতে সময় কাটিয়ে এসেছেন ইন্দ্রানী হালদার। তবে সকলেই জেনে গেছেন এবার বড় পর্দায় ফিরছেন ইন্দ্রানী হালদার। দুটো ছবির শুটিং শুরুর আগে তাই জগন্নাথের কাছে ঘুরে এলেন সকলের প্রিয় শ্রীময়ী। আসলে জীবনের প্রত্যেকটা দিন উপভোগ করতে চান ইন্দ্রানী হালদার, প্রিয়জনদের সঙ্গে আনন্দ মজায় ভালোবাসায় কাটিয়ে দিতে চান প্রত্যেকটা মুহূর্ত।

তাই তিনি যেখানেই থাকেন সেই জায়গায় সব সময় হাসি খুশিতে ভরা থাকে। বড়দিন ও পালন করলেন নিজের মানুষদের সঙ্গেই, আবার তার স্যান্টাক্লজ এর সঙ্গে ছবিও পোস্ট করলেন ইন্দ্রানী হালদার। ভাবছেন ইন্দ্রানী হালদারের জীবনের স্যান্টাক্লজ কে? ইন্দ্রানী হালদারের জীবনের স্যান্টাক্লজ হল তাঁর পোষ্য জেসি, ইন্দ্রানী হালদারের বাড়িতে গেলেই সব সময় দেখা যায় জেসি কে। মা জেসি এবং কাজ এই নিয়েই বেশ ভালো আছেন ইন্দ্রানী হালদার।

বড়দিনে জেসিকে সাজালেন তিনি, তারপর জেসির সঙ্গে কিছু মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আসলে জেসিও ইন্দ্রানী হালদারের জীবনে ভালো থাকার অনেক বড় কারন, তাই এই বছরে ইন্দ্রানী হালদারের স্যান্টাক্লজ হলো জেসি নিজেই। তবে শুধুই জেসিকে নয়, ক্রিসমাসে দারুন সুন্দর ভাবে সাজলেন ইন্দ্রানী হালদার নিজেও। তাই ইন্দ্রানী হালদার ও জেসি দু’জনকেই টিম খাসখবরে পক্ষ থেকে বড়দিনের অনেক শুভেচ্ছা।